• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় যুবলীগ নেত্রী ফারহানা পারভীন ও তার স্বামী গ্রেফতার

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বশির উল্যাহ প্রধানকে মারধরের অভিযোগে উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, আলোচিত ফারহানা পারভীন ও তার স্বামী হান্নান মুন্সিকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে শ্রীরামপুর থেকে তাদের আটক করে চাঁদপুরের জেলহাজতে প্রেরণ করা হয়। এ ঘটনায় হামলার শিকার ইউপি সদস্য মোঃ বশির উল্যাহ প্রধান বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ০৩, তারিখ : ০৩.০৪.২৪ খ্রিঃ।
বাদীর মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউপি সদস্য বশির উল্যাহ প্রধান মঙ্গলবার রাতে শ্রীরামপুর বাজারে আফাজ উদ্দিন মানিকের দোকানে ভিজিএফের চাল বিতরণ নিয়ে স্থানীয়দের সাথে আলোচনা করছিলেন। এ সময় পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে বিবাদীগণ ঘটনাস্থলে এসে তার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আব্দুল হান্নান মুন্সি ও তার স্ত্রী উপজেলা আওয়ামী যুবলীগের সম্পাদিকা ফারহানা পারভীন তার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন ও হত্যার চেষ্টা করেন। এ সময় তার ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বিবাদীগণ পালিয়ে যায়। পরে আহত ইউপি সদস্য বশির উল্যাহ প্রধানকে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, ইউপি সদস্য বশির উল্যাহ প্রধানকে মারধরের ঘটনার মামলায় তাদের স্বামী-স্ত্রীকে আটক করে বুধবার চাঁদপুরের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত