• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দুঃস্থদের মাঝে মাওলানা আব্দুল হাই ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২৪, ১০:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তরে মাওলানা আব্দুল হাই ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। ২ এপ্রিল মঙ্গলবার বিকেলে ছেংগারচর পৌরসভার নিজ ছেংগারচরে মাওলানা আব্দুল হাইয়ের সুযোগ্য সন্তান, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান সেলিম এই ঈদ বস্ত্র বিতরণ করেন। অসহায় হতদরিদ্র প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, থ্রি পিচ বিতরণ করা হয়েছে।
উপস্থিত ছিলেন অ্যাবলুম ডিজাইন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহসীন রাব্বানী, ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবুল্লাহ খোকন, ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন, সমাজ সেবক মোঃ শামীমুর রহমান, মোঃ মাহাফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা মোঃ ফারুক হোসেন, মোঃ মোজাম্মেল প্রধান, শেকান্তর মাস্টার, নূরউদ্দিন মাস্টার, মোঃ আল-আমিন, মোঃ কবির মিয়াজী, মোঃ সোহেল দেওয়ান, সুমন বেপারী, রুবেল মিয়াজী, মোঃ জসিম, মোঃ আওলাদ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সমায় মাহবুবুর রহমান সেলিম বলেন, আমি বিগত দিনের মতো আপনাদের পাশে আছি, আগামীতেও থাকবো। করোনা মহামারীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও মতলববাসীর পাশে আমি থাকবো। এছাড়াও যদি আপনাদের কোনো বিশেষ সহযোগিতার প্রয়োজন হয় তাহলে আমার সাথে আপনারা যোগাযোগ করবেন। আমি আপনাদের পাশে থেকে সবসময় সেবা করতে চাই। আপনারা আমার জন্যে দোয়া করবেন। তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আমাদের অভিভাবক। তিনি আমাদের রাজনৈতিক গুরু। তার কাছ থেকেই রাজনীতি শিখেছি। তাই মায়া বীর বিক্রমের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেষ্টা করে যাবো।