• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে হামলায় আহত ২

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ১২:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়ায় আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে হামলায় মা রাশিদা বেগম (৪৫) ও মেয়ে ফাতেমা বেগম (২২) নামের দুজন গুরুতর আহত হয়েছে। ২৮ মার্চ বৃহস্পতিবার সকালে আশ্রাফপুর ইউনিয়নের চাংগিনী গ্রামের চাঁনমিয়া মেম্বার বাড়িতে হামলার এ ঘটনা ঘটে। হামলায় আহত মা রাশিদা বেগম ও মেয়ে ফাতেমা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রাশিদা বেগমের স্বামী আব্দুল আলী বাদী হয়ে ৫ জনকে আসামী করে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল বারেক (২৮)কে আটক করে কচুয়া থানা নিয়ে আসে।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঝড়ো বাতাসে পড়া আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে একই বাড়ির মমিন আলী, তার স্ত্রী আমেনা এবং তাদের ছেলে বারেক ও খালেক, খালেকের স্ত্রী সুমি বেগম আব্দুল আলীর স্ত্রী রাশিদা বেগম ও মেয়ে ফাতেমা বেগমের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় বারেকের হাতে থাকা এসএস পাইপ দিয়ে রাশিদা বেগম ও তার মেয়ে ফাতেমা বেগমের মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে রক্তাক্ত জখম করে। আহতদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে মমিন আলী তার দলবল নিয়ে ঘটনার স্থান ত্যাগ করেন। স্থানীয়রা আহত রাশিদা বেগম ও ফাতেমাকে সংজ্ঞাহীন অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সোহেল রানা জানান, আহত রাশিদা বেগমের মাথায় ৭টি সেলাই দেয়া হয়েছে ও তার ডান হাতে ফ্র্যাকচার হয়েছে। এছাড়া রাশিদা বেগমের মেয়ে ফাতেমা বেগমের শরীরের বিভিন্ন অংশ মারাত্মক জখম হয়েছে। বর্তমানে তারা উভয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
কচুয়া থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, চাংগিনী গ্রামের আব্দুল আলীমের স্ত্রী ও মেয়ের উপর হামলার অভিযোগ পেয়েছি। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বাধিক পঠিত