• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৪, ০৯:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ মার্চ রোববার শহরের কোরালিয়া রোডস্থ হাজী শরীয়ত উল্লাহ জামে মসজিদে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্যদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া যারা ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্যদের অংশগ্রহণে অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মাওঃ আবদুর রহমান গাজী। সংগঠনের নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।
এর আগে সংগঠনের  কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি এমএ লতিফ। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাওন পাটওয়ারী। ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন, সাবেক সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি একে আজাদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ চৌধুরী ইয়াছিন ইকরাম, কেএম মাসুদ, সংগঠনের বর্তমান সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন মিজি, সহ-সভাপতি এসএম সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওঃ আবদুর রহমান গাজী, কোষাধ্যক্ষ কে এম সালাউদ্দিন, দপ্তর সম্পাদক সজীব খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ বাদশা ভূঁইয়া, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আনোয়ারুল হক প্রমুখ।

সর্বাধিক পঠিত