• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৭নং ওয়ার্ডে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৪, ০৯:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম অ্যাডঃ জাকির হোসেন মজুমদারের কবর জেয়ারত ও পৌরসভার ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী। গতকাল রোববার বড়স্টেশন মাদ্রাসা রোডস্থ সাবের গাজীর প্রতিষ্ঠিত রেলওয়ে দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও জামে মসজিদে তিনি জোহর নামাজ আদায় করে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
পরে বড়স্টেশন পৌর কবরস্থানে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম অ্যাডঃ জাকির হোসেন মজুমদারসহ সকল মরহুমের কবর জেয়ারত করেন। এরপর ৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।
এ সময় আইয়ুব আলী বেপারী বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, রাজনীতি আমার রক্তের সাথে মিশে আছে। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। এ বছর আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি আশারাখি জনগণ এবারো আমাকে বিমুখ করবে না।
উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সদস্য মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, মোঃ মাহবুবুর রহমান, জেলা যুবলীগের সদস্য গাজী আব্দুল গণি, মোঃ মুকবুল হোসেন মিজি, ইকবাল হোসেন বেপারী, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল বেপারী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাক্তার গোলাম জুয়েল, সাধারণ সম্পাদক মামুন জমাদার, সহ-সভাপতি মেজবাহ উদ্দিন মাল, সেলিম বেপারী, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মাঝি, ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম আকাশ, যুগ্ম আহ্বায়ক ইমন বেপারী, যুবলীগ নেতা হযরত আলী মোল্লা, জয়, তাজুল ইসলাম, জুয়েল বেপারী, শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা। দলীয় নেতা-কর্মীর বাইরেও সাধঅরণ মানুষ ছিলেন আইয়ুব আলী বেপারীর সাথে।

সর্বাধিক পঠিত