• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর স্টেডিয়ামে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু

প্রকাশ:  ১৪ মার্চ ২০২৪, ১০:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট। বুধবার (১৩ মার্চ) উদ্বোধনী ম্যাচে আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের সাথে জয়লাভ করে চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট দল।
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একরামুল সিদ্দিক। তিনি বলেন, খেলার মাধ্যমে আমাদের তরুণরা নিজেদের মাঝে শৃঙ্খলা, সময়ানুবর্তিতা ও নিয়মানুবর্তিতাসহ মানবীয় মৌলিক গুণাবলি অর্জন করতে পারবে। এই গুণাবলি জীবন পরিচালনা করার জন্যে অপরিহার্য।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জেলার ক্রিকেট কোচ শামীম ফারুকী,   ক্রিকেট কোচ পলাশ কুমার সোমসহ অংশগ্রহণকারী দলের শিক্ষক ও খেলোয়াড়রা। এ সময় টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৪ দলের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।
উদ্বোধনী ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজ। তারা ৪৬ ওভার ৩ বলে সব ক’টি উইকেট হারিয়ে ১০৯ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ইলিয়াস ১৭ ও তাওমিদ ১৫ রান করেন।
গণি মডেল হাইস্কুল ১১০ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ২৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১১ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে অয়ন ৩১, ইয়াসিন এবং মুনতাসির ২০ রান করেন। গণি মডেল হাইস্কুল ৩  উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়েন।

 

 

সর্বাধিক পঠিত