• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে হতদরিদ্রদের মাঝে ইফতারসহ খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ:  ১১ মার্চ ২০২৪, ১২:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

পবিত্র রমজানকে সামনে রেখে ফরিদগঞ্জে হতদরিদ্র পরিবারদের মাঝে ইফতারসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মানবসেবা কর্মসূচির অংশ হিসেবে প্রতিবছরের ন্যায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমনের নিজস্ব অর্থায়নে ৯ মার্চ শনিবার সকালে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের রামদাসেরবাগ গ্রামের শেখ বাড়িতে  ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়।
শেখ সাজ্জাদ রশিদ সুমন মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, আমার পূর্ব পুরুষদের মানবসেবা দেখে অনুপ্রাণিত হয়ে সমাজের হতদরিদ্রদের কথা চিন্তা করে বিভিন্ন সময়ে তাদের পাশে দাঁড়ানোর কথা চিন্তা করি। তারই অংশ হিসেবে রমজানকে সামনে রেখে হতদরিদ্রদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়। যতোদিন বেঁচে থাকবো আমি এই দরিদ্রদের পাশে থাকার চেষ্টা করবো।
ইফতার বিতরণ কর্মসূচিতে শেখ সাজ্জাদ রশিদ সুমনের পক্ষে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মাহফুজ শেখ, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবলু শেখ, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আতিক খান প্রমুখ।
উল্লেখ্য, শেখ সাজ্জাদ রশিদ সুমন মানবিক ও সামাজিক কাজ হিসেবে ফরিদগঞ্জের বিভিন্ন এলাকাতে সম্পূর্ণ নিজ উদ্যোগে ইফতার বিতরণ, করোনা মহামারির সময় ১৭শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান, ৪ হাজার অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ, ধর্মীয় উপাসনালয়ে ডিপ টিউবওয়েল প্রদান, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চাঁদপুর সদর হাসপাতালে ডক্টর সেফটি চেম্বার প্রদান, স্বাস্থ্যসেবা কেন্দ্র, স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে করোনাকালীন সময়ে ৩০টি অক্সিজেন সিলেন্ডার প্রদান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন সুরক্ষিত রাখার জন্য এসি প্রদান, অসহায়দের চিকিৎসাসেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক নির্মাণের জন্য ৮শতাংশ ভূমি প্রদান, অসহায়দের আর্থিক সহযোগিতা প্রদান, অজপাড়াগাঁয়ে শিক্ষা বিস্তারের জন্যে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা, অসহায়দের বাসস্থানের জন্যে গৃহ নির্মাণ, গ্রামীণ সড়ক মেরামত, স্বেচ্ছাসেবায় উৎসাহিত করতে যুবকদের মোটরসাইকেল প্রদান ও স্বাবলম্বী করতে নগদ টাকা প্রদান করাসহ জনসাধারণের স্বার্থে উন্নয়নমূলক কাজ চালিয়ে যাচ্ছেন।

সর্বাধিক পঠিত