• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আশিকাটিতে আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী আশিকাটি ইউনিয়নে গণসংযোগ করেছেন। সোমবার বিকেল ৫টায় আশিকাটির চাদখাঁর বাজারে ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চান।
গণসংযোগকালে আইয়ুব আলী বেপারী বলেন, বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট চাঁদপুর বাস্তবায়নে এবং জননন্দিত সংসদ সদস্য সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর। আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে জনগণ আমাকে ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করবো। বর্তমানে আমি ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। আমি আমার সাধ্যের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করেছি। আমি ভাইস চেয়ারম্যান হিসেবে কোনো বরাদ্দ পাইনি। এ জন্য মানুষের সেবা তেমন করতে পারিনি। কতটুকু করেছি তা আপনারাই ভালো বলতে পারবেন। তাই জনগণের সার্বক্ষণিক সেবা করার উদ্দেশ্যেই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি। এ জন্যই আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চাচ্ছি।
গণসংযোগের সময় আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর সরকার, সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান সাজু খান, আওয়ামী লীগ নেতা আলমগীর খান, বিল্লাল বেপারী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুন মাল, মাহবুব গাজী, যুবলীগ নেতা রুবেল খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আইয়ুব আলী বেপারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন। নেতা-কর্মীসহ তার সমর্থকদের সাথে নিয়ে তিনি প্রচারণা অব্যাহত রেখেছেন।