• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ব্যবসায়ী ফারুক মৃধার মায়ের দাফন সম্পন্ন

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্ট্র্যান্ড রোডের মেসার্স ফারুক এন্ড মৃধা ব্রাদার্সের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, শিক্ষানুরাগী মোঃ ফারুক আহমেদ মৃধার মা শাহানারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ১১ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
১২ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের ২১নং হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন পুরাণবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব ও বর্তমান আমিনুল ইসলাম মৃধা জামে মসজিদের খতিব মাওঃ শাহাদাত হোসেন কাসেমী।
জানাজার নামাজে অংশগ্রহণ করেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন খান, চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী অ্যাডঃ আব্দুল্লাহিল বাকী, চাঁদপুর পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাদির বেপারী, চাঁদপুর সদর উপজেলার আওয়ামী যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, বাবুরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি ফারুক আহমেদ, ২১নং হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক পাটওয়ারী, মরহুমার ছেলেরা ও জামাতা সহ অসংখ্য আত্মীয়-স্বজন,  এলাকার গণ্যমান্য এবং রাজনৈতিক ব্যক্তি প্রমুখ।
জানাজার নামাজ শেষে তাদের পারিবারিক কবরস্থানে মরহুমা শাহানারা বেগমকে তার স্বামী মরহুম আমিনুল ইসলাম মৃধার পাশেই দাফন করা হয়।