• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

আদর্শ শিশু নিকেতনের বার্ষিক ক্রীড়ার উদ্বোধন

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাইমচর উপজেলায় প্রাথমিক পর্যায়ে শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ শিশু নিকেতনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। ৩ দিনব্যাপী এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কাল ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার।
গতকাল ১১ ফেব্রুয়ারি সকাল ১০টায় স্কুল মাঠে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত। স্কুলের অধ্যক্ষ আব্দুল লতিফের তত্ত্বাবধানে ও শরীফ মোঃ মাছুম বিল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কাজী শাহাদাত বলেন, আদর্শ শিশু নিকেতন ও মাজহারুল ইসলাম শফিকের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। শহর ও গ্রামের বৈষম্য দূর করে নিজস্ব সিলেবাসে এ প্রতিষ্ঠানে শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়। ফলে এখানকার শিক্ষার্থীরা দেশের যে কোনো শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে কৃতিত্বের সাথে সফলতা অর্জন করে। এ বিদ্যালয়ের শিক্ষা ও ক্রীড়ার মান জেলার সুনাম ছড়িয়ে দেয়ার মতো প্রতিনিধিত্বমূলক।
শুভেচ্ছা বক্তব্যে স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং অনুষ্ঠানের সভাপ্রধান মোঃ মাজহারুল ইসলাম শফিক বলেন, আধুনিক যুগে ডিজিটালাইজ্ড পদ্ধতিতে পরিচালিত হয়ে আসছে আদর্শ শিশু নিকেতনের শিক্ষা কার্যক্রম। একজন আদর্শবান সন্তান দেশের শ্রেষ্ঠ সম্পদ। সেই আদর্শবান সুনাগরিক গঠনে আদর্শ শিশু নিকেতনই সেরা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলগী বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ আলম কোতওয়াল, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপু প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, স্কুলের উপাধ্যক্ষ ফালগুনী মজুমদারসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

সর্বাধিক পঠিত