• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ

প্রকাশ:  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের এসএসসি-২০২৪ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং তাদের সফলতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) হলরুমে অনুষ্ঠিত এসএসসি ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।
অধ্যক্ষ মোঃ আবু ছাইদের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন। অতিথি ও অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আবুল কালাম, মোঃ মনির হোসেন ভূঁইয়া, আরিফ ইমাম মিন্টু প্রমুখ।
সিনিয়র শিক্ষক মহিউদ্দিন মোঃ নাজমুস শাহাদাতের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক হোসাইনুল আজম, বিএম শাখার সমন্বয়কারী মোঃ মোস্তাফিজুর রহমান, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মোঃ জহিরুল ইসলাম মজুমদার, সিনিয়র শিক্ষক মোঃ মিজানুর রহমান, ইন্সট্রাক্টর মোঃ শাহজাহান মুন্সী প্রমুখ। এ সময় অতিথি ও শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে নূরজাহান আক্তার, আয়েশা মাফনুন, মালিহা বিনতে মনির, এসএম মাহবুবুল মাওলা, সুমাইয়া আরিফ, মহিমা দেবনাথ, অধ্যয়নরতদের মধ্যে তাহমিদ ইসমাঈল সর্দার, জান্নাতুন নাঈম ইকরা, ফারহান আহনাফ, রুবাইয়াত ফেরদৌস, মাহিয়ান জিসান প্রমুখ।
অনুষ্ঠানে শ্রদ্ধাঞ্জলি পাঠ করেন শিক্ষার্থী সামিয়া শাহরিয়া ছোঁয়া, বিদায়ী মানপত্র পাঠ করেন নাজা আরিহা তানহা। শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী ওমর আব্দুল্লাহ, নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন মায়েদা এবং গীতা থেকে পাঠ করেন উৎকর্ষ ভৌমিক।
সংবর্ধনার পূর্বে বিদ্যালয় মসজিদে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে পবিত্র কোরআন মাজিদ তেলাওয়াত, খতমে ইউনুছ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় কলেজ শাখার সমন্বয়কারী মোঃ তাজুল ইসলামসহ সিনিয়র শিক্ষক মমতাজ বেগম, মোঃ জাহাঙ্গীর হোসেন, বলাই চন্দ দে, মোহাম্মদ মনির হোসেনসহ অন্য শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত