• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ ও গীতা পাঠ করেন সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।
এরপর প্রেসক্লাবের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির কার্যকরী পরিষদের সকলকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন। সভায় চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীকে নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।
জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী তাঁর বক্তব্যে চাঁদপুর প্রেসক্লাবকে দেশের অনন্য প্রেসক্লাব বলে উল্লেখ করেন। তিনি প্রেসক্লাবের নেতৃত্বে চাঁদপুরের সাংবাদিকরা যাতে এক ও অভিন্ন থাকে সে আহ্বান জানান। তিনি বলেন, আমাদের মাননীয় সাংসদ ডাঃ দীপু মনি চারবারের এমপি, তিনবারের মন্ত্রী। এমন ঘটনা বিরল। তিনি ডাঃ দীপু মনিকে মন্ত্রী করায় মাননীয় প্রধানমন্ত্রীকে চাঁদপুর জেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, বিগতদিনে চাঁদপুর প্রেসক্লাবের সহযোগিতা পেয়েছি, তাই আমি প্রেসক্লাবের সাথে আছি।
সভায় আলোচ্যসূচি অনুযায়ী আলোচনা হয়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো প্রেসক্লাবের ২০২৪ সালের বার্ষিক পরিকল্পনা। এছাড়া সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, রিয়াদ ফেরদৌস, আল ইমরান শোভন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম, এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, চৌধুরী ইয়াসিন ইকরাম, কাদের পলাশ, একে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহম্মদ ও নেয়ামত হোসেন।

সর্বাধিক পঠিত