• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকায় ভোট চাইলেন মায়া চৌধুরীর স্ত্রী ও পুত্রবধূ

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ১৪:০৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষে ভোট চেয়ে মোহনপুর ইউনিয়নের বাহেরচরে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
২৫ ডিসেম্বর সোমবার মহিলা আওয়ামী লীগ আয়োজিত উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা। তিনি বলেন, আমার সন্তান সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া করবেন। সে যেন জান্নাতবাসী হয়। এই চরের সবাই এক সঙ্গে হাত হাত মিলিয়ে থাকবেন ও কাজ করবেন। সবাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন। আপনাদের প্রতি আমার অনেক ভালোবাসা।
প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী সুবর্ণা চৌধুরী বীণা। তিনি বলেন, আপনারা সবাই আমার স্বামী সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্যে দোয়া করবেন। তিনি যেন জান্নাতবাসী হয়। মনে কষ্টে থাকার পরও আজ আপনাদের সামনে আসা। আমার স্বামী আপনাদের অনেক পছন্দ করতেন এবং আমার শ^শুরও আপনাদের অনেক পছন্দ করেন। যোগ্য জনপ্রতিনিধি বাছাই না করলে এলাকার উন্নয়ন হয় না। যেটার ফল আপনারা গত ৫ বছরে পেয়েছেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া যখন এমপি-মন্ত্রী ছিলেন তখন এখানে অনেক উন্নয়ন করেছেন। কিন্তু গতবার যোগ্য মানুষ না আসায় আজ এই চরের বেহাল অবস্থা।
তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সহযোগিতা করবেন। আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন। যারা এখানে আসতে পারেননি, তাদেরকেও নিয়ে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এই চরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ক্ষমতায় আসলে আপনাদের সকল চাওয়া পূরণ করে দেবেন ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় আসেন তখনই দেশের উন্নয়ন হয়। নারীর ক্ষমতায়ন থেকে শিক্ষা সব ক্ষেত্রেই উন্নয়ন হয়। এবার তিনি জয়লাভ করলে আরো অনেক উন্নয়ন করবেন দেশের। এ জন্যে আমাদের উচিত আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে বিজয় মালা পরাবো ইনশাআল্লাহ।
মোহনপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য জুলেখা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মিলাতুননেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম প্রমুখ।