• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নানা আয়োজনে দৈনিক চাঁদপুর খবরের জন্মদিন পালন

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২৩, ১১:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সফলতার ১৭ বছর পেরিয়ে ১৮বছরে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে ঘরোয়া পরিবেশে দিনব্যাপী নানা আয়োজন পালিত হয়েছে। এসব আয়োজনের মধ্যে ছিলো : কেক কাটা, ফুলেল শুভেচ্ছা, নবায়নকৃত আইডি কার্ড বিতরণ, ২০১৪ সালের ডায়েরি বিতরণ, প্রতিনিধি সম্মেলন ও পত্রিকার অনলাইন পোর্টালের আপডেট ওয়েবসাইট উদ্বোধন।
গতকাল ২৩ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে প্রতিনিধি সম্মেলনে পত্রিকার মফস্বল সম্পাদক এমএম কামালের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
অনুষ্ঠানের সভাপতি এবং পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, পত্রিকাটি সফলতার ১৭বছর পেরিয়ে ১৮বছরে পদার্পণ করছে। আমি সংশ্লিষ্ট সবাইকে আজকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। পাঠকদের সমর্থনের কারণে পত্রিকাটি এগিয়ে যাচ্ছে। পাঠকগণ পত্রিকাটি সাদরে গ্রহণ করেছে। পত্রিকা নিয়মিত প্রকাশ করা চ্যালেঞ্জিং। আমি বা আমরা পত্রিকা প্রকাশনায় যতটুকু সফলতা পেয়েছি, তা পাঠকদের জন্যেই। আপনারা পত্রিকা প্রকাশনার কারিগর এবং আমার সহযোদ্ধা, পত্রিকার দীর্ঘদিনের পথচলার সাথী। যখন যে পরিস্থিতি থাকবে তখন তা নিয়ে কাজ করতে হবে। পত্রিকাটিকে কীভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো এটাই প্রধান। এ পেশা খুবই ঝুঁকিপূর্ণ পেশা। আপনারা সাংবাদিকরা নিউজ পাঠালে এর সঠিকতা যাচাই করে পাঠাবেন। নিউজে যেন বস্তুনিষ্ঠতা থাকে এবং ঘটনার সত্যতা থাকে। আমরা দৈনিক চাঁদপুর খবর একটি পরিবার। আপনারা নিউজ পাঠানোর ক্ষেত্রে গুরুত্ব দিবেন। নিউজে ক্যাপশন, স্থান, ঘটনা ও তারিখ উল্লেখ করতে হবে।
 প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রধান সম্পাদক এম আই মমিন খান, পত্রিকার উপদেষ্টা ও চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ, পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক বিএম ইসমাঈল, সহ-সম্পাদক এমআই দিদার, বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইব্রাহীম খান, চীফ রিপোর্টার সাইদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ রিপোর্টার গাজী মোঃ ইমাম হাসান, গোলাম সারওয়ার সেলিম, সাইফুল ইসলাম সিফাত, মোঃ মাসুদ হোসেন, মোঃ রফিকুল ইসলাম পাটওয়ারী, এসএম ইকবাল, হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলা প্রতিনিধি সমীর ভট্টাচার্য্য, মতলব উত্তর প্রতিনিধি শামীম হোসেন জয়, কচুয়া উপজেলা প্রতিনিধি মোঃ ইসমাঈল হোসেন বিপ্লব, হাইমচর উপজেলা প্রতিনিধি মোঃ কবির হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ মহসিন হোসাইন, মোঃ রানা সরকার, স্টাফ রিপোর্টার গাজী মহিনউদ্দিন, অফিস সহকারী মোঃ হযরত আলী ও ম্যানেজার মানিক চন্দ্র রায়।
প্রতিনিধি সম্মেলনে পত্রিকার সাংবাদিক ও প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা, নতুন বছরের ডায়েরি ও পত্রিকার নবায়নকৃত পরিচয়পত্র (আইডিকার্ড) বিতরণ করেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্য অতিথিবৃন্দ।
শুরুতেই পত্রিকার জন্মদিন উপলক্ষে সম্পাদক সোহেল রুশদীকে ফুলেল শুভেচ্ছা জানান পত্রিকার সাংবাদিকবৃন্দ ও পত্রিকার উপদেষ্টা চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল।
এরপর অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটেন সম্পাদকসহ চাঁদপুর খবর পরিবারের সদস্যবৃন্দ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পত্রিকার বার্তা সম্পাদক আহম্মদ উল্লাহ।
সবশেষে পত্রিকার অনলাইন পোর্টালের আপডেট ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

সর্বাধিক পঠিত