• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
  • ||
  • আর্কাইভ

২য় বিভাগ ক্রিকেট লীগে শেখ কামাল স্পোর্টস্ গ্রীন ও চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজের জয়

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২৩, ১০:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্টেডিয়ামে চলছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহিদুল ইসলাম রোমানের পৃষ্ঠপোষকতায় ২য় বিভাগ ক্রিকেট লীগ। ২৮ নভেম্বর মঙ্গলবার ২টি খেলায় জয়লাভ করে শেখ কামাল স্পোর্টস্ একাডেমী গ্রীন ও চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজ।
জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ বুধবারের ম্যাচে সকাল ৯টায় অংশ নেবে শেখ কামাল স্পোর্টস একাডেমী রেড ও চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজ এবং দুপুর ১টার ম্যাচে অংশ নেবে মাতৃছায়া চাঁদপুর ক্রিকেটার্স ও শাহরাস্তি ক্রিকেট একাডেমী।
মঙ্গলবার সকালের ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করে অঙ্গীকার ক্রীড়া চক্র। তারা ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৮৬ রান করেন। দলের পক্ষে ব্যাট হাতে রাসেল সর্বোচ্চ ২৬ রান করেন। ব্লুজের পক্ষে বল হাতে শাহপরান, ইলিয়াছ ও ফারদিন ২টি করে উইকেট নেয়।
চাঁদপুর ক্রিকেট একাডেমী ৮৭ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামেন। তারা ১৪ ওভারে ৬ উইকেটে ৮৭ রান করেন। দলের পক্ষে ব্যাট হাতে সফিকুর সর্বোচ্চ ২৮ রান করেন। বল হাতে ব্লুজের ফাহিম ও আরিফ ২টি করে উইকেট নেয়। চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজ ৪ উইকেটে জয়লাভ করে।
দিনের ২য় ম্যাচে টসে জয়লাভ করে শাহরাস্তি ক্রিকেট একাডেমী শেখ কামাল স্পোর্টস একাডেমী গ্রীনকে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানায়। গ্রীন ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রান করেন। দলের পক্ষে ব্যাট হাতে মিয়াজী ৬৬ রান করেন। বল হাতে শাহরাস্তির রায়হান ও ফারুক ২টি করে উইকেট নেয়।
শাহরাস্তি ক্রিকেট একাডেমী ১৫৮ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামেন। তারা ১৬ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ১১০ রান করেন। দলের পক্ষে ব্যাট হাতে রায়হান সর্বোচ্চ ৪৫ রান করে। বল হাতে গ্রীনের সাকিব ২৪ রানে ৪টি উইকেট লাভ করেন। শেখ কামাল স্পোটর্স একাডেমী গ্রীন ৪৬ রানে জয়লাভ করে।

 

সর্বাধিক পঠিত