• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

২য় বিভাগ ক্রিকেট লীগ : শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড ও টিম ডাকাতিয়ার জয়

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২৩, ০৮:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্টেডিয়ামে চলছে ২য় বিভাগ ক্রিকেট লীগ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহিদুল ইসলাম রোমানের পৃষ্ঠপোষকতায় ৮টি দল নিয়ে চলছে এ লীগ।
সোমবার (২৭ নভেম্বর) লীগের দুটি ম্যাচে জয়লাভ করে টিম ডাকাতিয়া ও শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড। আজ মঙ্গলবার সকাল ৯টার ম্যাচে অংশ নিবে অঙ্গীকার ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমী ব্লুজ এবং দুপুর ১টায় অংশ নিবে শেখ কামাল স্পোর্টস্ একাডেমী গ্রীন ও শাহরাস্তি ক্রিকেট একাডেমী।
রোববারের সকালের ম্যাচে মাতৃছায়া চাঁদপুর ক্রিকেটার্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৭রান করে। দলের পক্ষে ব্যাট হাতে সিফাত সর্বোচ্চ ২৯ রান করেন। বল হাতে টিম ডাকাতিয়ার শিপন ৪ ওভারে ২১ রানে ৩টি উইকেট নেন।
টিম ডাকাতিয়া ১১৮ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ১৬ ওভার ৪বলে ৩উইকেট হারিয়ে ১২১ রান করেন। দলের পক্ষে ব্যাট হাতে রাসেল সর্বোচ্চ ৫৪রান করেন। টিম ডাকাতিয়া ৭ উইকেটে জয়লাভ করে।
দিনের ২য় ম্যাচে অংশ নেয় শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড ও ক্রিকেট কোচিং সেন্টার জুনিয়র। প্রথমে ব্যাট করে শেখ কামাল ২০ওভারে ৬উইকেট হারিয়ে ১৯৬রান করে। দলের পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ সাজিদ ৬৩ ও নাইম ৪০রান করেন। বল হাতে ক্রিকেট কোচিং সেন্টারের মুনতাসির ৪ ওভারে ১৬রানে ৫টি উইকেট নেন।  
চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার জুনিয়র ১৯৭ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। তারা ৮৮ রানে সবকটি উইকেট হারিয়ে ফেলে। শেখ কামাল স্পোর্টস্ একাডেমী রেড ১০৮ রানে জয়লাভ করে।