• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ২৪ অগ্রহায়ণ ১৪৩০
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন ৪ জন

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২৩, ১০:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ৪ জন। ১৯ নভেম্বর রোববার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আনন্দমুূখর ও উৎসব পরিবেশে মনোনয়নপত্র কিনেন তারা।
এরা হলেন : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী, স্বাধীনতা পদকপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও হাজী মহসিন কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান এসি মিজান ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য এম ইসফাক আহসান সিআইপি।
উল্লেখ্য, গত ১৫ নভেম্বর বুধবার সন্ধ্যায় নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১-৪ ডিসেম্বর, আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর এবং নির্বাচন ৭ জানুয়ারি।

 

সর্বাধিক পঠিত