• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে এমপি প্রার্থী এসি মিজানের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:০৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান (এসি মিজান)।
তিনি শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর সাদুল্লাপুর ইউনিয়নের সাদুল্লাপুর নমকান্দি শ্রী শ্রী দুর্গা মন্দির ও বাগানবাড়ি ইউনিয়নের বাগানবাড়ি শ্রী শ্রী হরগৌরী শ্মশান দুর্গা মন্দির, ধনাগোদা রায়েরকান্দি নমসূত্রপাড়া দুর্গা মন্দির, ধনাগোদা রায়েরকান্দি ব্রাহ্মণপাড়া দুর্গা মন্দির, বরুরকান্দি শ্রীশ্রী দুর্গা মন্দিরের পূজা মণ্ডপ পরিদর্শনে যান।
এ সময় হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন মিজানুর রহমান (এসি মিজান)। তিনি বলেন, পূজা পালনে যেনো কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্যে মতলব উত্তরের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের সকল নেতা-কর্মীকে পাহারাদারের ভূমিকায় থাকতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
এসি মিজান বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও ধর্মীয় সম্প্রীতির দেশ বাংলাদেশ, প্রত্যেক ধর্মের ধর্মীয় মূল্যবোধ ও স্বাধীনতা রক্ষা করতে হবে। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই মিলেই বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তরিত করতে হবে। কোনো ধর্মের ধর্মীয় চেতনাকে কোনোভাবেই আঘাত করা যাবে না। প্রাচীনকাল থেকে এ দেশে সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্মীয় উৎসব পালন করে আসছেন। আমরা কোনো রকম ধর্মীয় গোঁড়ামি বরদাশত করবো না। আইনশৃঙ্খলা বাহিনী পূজা মণ্ডপ তদারকিতে নিয়োজিত রয়েছে।
পূজা মণ্ডপ পরিদর্শনকাল মতলব উত্তর পূজা উদ্যাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কুমার বাড়ৈ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নূরে আলম মুরাদ, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারী, বাগানবাড়ি ইউপি সদস্য সেলিম মোল্লা, সাইফুল ইসলাম সুমন, যুবলীগ নেতা সোহেল, লেলিন খান, সেলিম রেজা মোহন, আলম শামসুজ্জামান, ছেঙ্গারচর পৌর যুবলীগ নেতা কাউছার, ছেঙ্গারচর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আলভি শাকিলসহ বিভিন্ন ইউনিয়নের থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত