• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জাতীয় পার্টিই পারে এদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে

প্রকাশ:  ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ উপদেষ্টা, চাঁদপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেছেন, পল্লীবন্ধু সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির দীর্ঘ শাসনামলের উন্নয়ন এদেশের আপামর মানুষ আজো ভুলে নি। ফরিদগঞ্জ উপজেলার যেই প্রান্তেই যাই না কেন, সাধারণ মানুষদের কাছে জাতীয় পার্টি ও এরশাদের কথা জিজ্ঞাসা করলে তারা এখনো সেই আমলকে স্বর্ণযুগ বলেন। অর্থাৎ জাতীয় পার্টিই পারে এদেশর মানুষকে অর্থনৈতিক মুক্তি, খাদ্য নিরাপত্তা এবং স্মার্ট বাংলাদেশ উপহার দিতে। আমাদের দলের সম্মানিত চেয়ারম্যান জিএম কাদের এমপির নেতৃত্বে আমরা সেই লক্ষ্যে কাজ করছি। আমার বিশ^াস, সেই দিন বেশি দূরে নয়, আবারো মানুষ লাঙ্গল-এর জয়গান গাইবে। শ্লোগানে মুখরিত হবে পথপ্রান্তর। আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে পল্লীবন্ধুর স্বপ্ন রূপসী বাংলা গড়তে সহায়তা করুন। আমার জন্য আপনারা পাঁচ মাস কাজ করেন, আমি আপনাদের জন্য পাঁচ বছর কাজ করবো। দলমত নির্বিশেষে আপনারা আমাদের পাশে থাকলে আমি আপনাদের স্বপ্নপূরণে কাজ করবো। ৬ সেপ্টেম্বর বুধবার ফরিদগঞ্জের বালিথুবা পশ্চিম ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী দিনের স্মার্ট ফরিদগঞ্জ উপজেলা নিয়ে আমার দৃঢ় পরিকল্পনা আছে। আপনারা আলোর পথে আসেন, সঠিক মানুষটিকে টেনে নিন, আমি সুযোগ পেলে বাংলাদেশের তিনশ’ নির্বাচনী আসনের মধ্যে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনকে করবো রোল মডেল। আপনাদের পরিবারের ভালো চাইলে তথা পুরো ফরিদগঞ্জের ভালো চাইলে আমি আপনাদের কাছে এসেছি আপনারা আমাকে টেনে নিন।
এ সময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ শেখ, উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবলু শেখ, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রসমাজের সদস্য সচিব শিবলু সবুজ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত