• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুলিশ সুপারের সাথে উইমেন চেম্বারের মতবিনিময় সভা

প্রকাশ:  ১১ আগস্ট ২০২৩, ১২:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

নারী উদ্যোক্তাদের পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা হবে : পুলিশ সুপার
স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ আগস্ট) সকালে  পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সাক্ষাৎ হয়।  সভায় সভাপতিত্ব করেন  পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (সেবা)।
সভার শুরুতে পুলিশ সুপারকে চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে  নেতৃবৃন্দ ও সদস্যগণ ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। পুলিশ সুপার উপস্থিত চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন।
সভায় পুলিশ সুপার বলেন, চাঁদপুর জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চাঁদপুর জেলাকে 'অধিকতর নিরাপদ ও বাসযোগ্য হিসেবে গড়ে তোলাই জেলা পুলিশের লক্ষ্য'। জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রণ করা, সাইবার বুলিং, ইভটিজিং, যানজট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি এবং আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশিং সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
সমাজের সকল বাধা বিপত্তি অতিক্রম করে উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সকল সদস্যকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জানান পুলিশ সুপার এবং চাঁদপুর উইমেন চেম্বার যেভাবে তরুণ নারী উদ্যোক্তা তৈরিতে কার্যক্রম পরিচালনা করছে তার ভূয়সী প্রশংসা করেন ও সর্বত্র এই প্রতিষ্ঠানের সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়া তাদের ব্যবসা প্রতিষ্ঠানসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্যে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ( হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দেসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত