• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

প্রকাশ:  ১৩ জুন ২০২৩, ০৯:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যে এবং আত্মপক্ষের বক্তব্য ছাড়াই মিথ্যা তথ্যের আলোকে সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ ছাত্রলীগ মতলব পৌর শাখার সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ তামিম। ১২ জুন সোমবার সকালে নিজ বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নূর মোহাম্মদ তামিম ছাড়াও পৌর ছাত্রলীগের বেশ কয়েকজন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, গত ৮ জুন রোজ বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার বরদিয়া নামক স্থানে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষের ঘটনায় আহত ভুক্তভোগী নাজমুল হাসান হৃদয় আমাকে জড়িয়ে যে বক্তব্য সংবাদকর্মী ভাইদের দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যে, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। সেই সাথে আত্মপক্ষ সমর্থনমূলক বক্তব্য ছাড়াই সংবাদ প্রকাশের বিষয়টিকে আমি গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে মনে করছি। জাতির বিবেক, সমাজের দর্পণ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সকল সাংবাদিক ভাইদের প্রতি সম্মান প্রদর্শন রেখেই বলতে হচ্ছে যে, হামলায় আহত ভুক্তভোগী নাজমুল হাসান হৃদয়সহ আহত অন্য দুজনকে মতলব দক্ষিণ থানা পুলিশ ৭ জুন বুধবার উশৃঙ্খল আচরণের কারণে মতলব সেতুর দক্ষিণ পাড় থেকে আটক করে। আমি দৃঢ় কণ্ঠে বলতে চাই, আটক কিশোরদের মাদকাসক্ত ও উশৃংঙ্খল চলাফেরার কারণেই তাদের প্রতিপক্ষের সংঘর্ষেই তারা আহত হয়েছে। আর এই সংঘর্ষের ঘটনাকে পুঁজি করে আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়েছে।
সংবাদ সম্মেলনে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মতলব দক্ষিণ উপজেলা পৌর শাখা সুসংগঠিত আছে এবং থাকবে। কোনো অপপ্রচার আমাদের চলার পথকে বাধাগ্রস্ত করতে পারবে না। একদল উশৃংঙ্খল কিশোর গ্যাংয়ের অপরাধকে যদি কেউ বাংলাদেশ ছাত্রলীগ মতলব পৌর শাখার গায়ে কালিমা লেপন করতে চায় তাহলে আমরাও কাউকে ছাড় দিব না বলে হুঁশিয়ারি দেন তিনি।

সর্বাধিক পঠিত