• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

গন্ডামারা এবিএস ফাজিল নবগঠিত কমিটির প্রথম সভা

শিক্ষার মান উন্নয়নে গন্ডামারা ফাজিল মাদ্রাসা আরো এগিয়ে যাবে : ড.মোঃ সলিম উল্লাহ

প্রকাশ:  ১২ জুন ২০২৩, ১১:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর হাইমচর উপজেলা গন্ডামারা এবিএস ফাজিল মাদ্রাসা নবনির্বাচিত কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক  ড.মোঃ সলিম উল্লাহ  বলেন, মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নে কাজ করছে সরকার। আজকে মাদ্রাসা শিক্ষাকে আধুনিক ও যুগ উপযোগী করেছে বর্তমান সরকার। কিন্তু এই শিক্ষা মান উন্নয়ন হিসেবে গড়ে তুলতে সরকারের একক প্রচেষ্টায় সম্ভব নয়, তাই সকলের সহযোগিতা প্রয়োজন। মাদ্রাসা শিক্ষার্থীদের মান সম্মত শিক্ষায় শিক্ষিত করতে পারলে সমাজ তথা দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে। কারণ আজকের শিক্ষার্থীরা আগামীতে দেশ পরিচালনা করবে। তাই তাদের উপযুক্ত হিসাবে গড়ে তুলতে হবে। ১১ জুন রবিবার দুপুর ২টা হাইমচর উপজেলা গন্ডামারা এবিএস ফাজিল মাদ্রাসা  অডিটরিয়াম হল রুমে নবগঠিত কমিটির প্রথম সভায় সভাপতির সভাপতিতে তিনি এ বক্তব্য রাখেন।
 

নবনির্বাচিত সভাপতি  বলেন, আমাকে এই মাদ্রাসার  সভাপতি নির্বাচিত করায় আমি  সরকার ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসিকে ধন্যবাদ জানাই। এই মাদ্রাসা উন্নয়ন আমি সব সময় আমার চেষ্টা অব্যাহত থাকবে। শতাব্দীর ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠানটি শিক্ষার মানোন্নয়ন এবং যুগ উপযোগী এবং আধুনিক সুশিক্ষা অর্জনে আরো একধাপ এগিয়ে যাবে। তিনি শিক্ষক ও এলাকাবাসী সবার সহযোগিতা কামনা করেন।

সভায় শুরুতে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান হামিদী ও ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যগণ সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন। মাদ্রাসার গভর্নিং বডি সভায় মাদ্রাসা অধ্যক্ষ ও  উপাধ্যক্ষ সহ গভর্নিং বডির অন্যান্য সদস্যবৃন্দ ও শিক্ষক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় ১৩ এপ্রিল ২০২৩ তারিখে স্বারক নং ১১০৪৩ এর  উপাচার্যের দায়িত্বপ্রাপ্ত মহোদয় অনুমোদনক্রমে উপ- রেজিস্টার ড.মো. আবু হানিফ গভনিং বডির সভাপতি হিসেবে ডক্টর মোঃ সলিম উল্ল্যাহ কে মননেয়ন দিয়েছে।
 

সর্বাধিক পঠিত