• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ থেকে ফরিদগঞ্জে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রকাশ:  ০৮ জুন ২০২৩, ১১:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বৃহস্পতিবার (৮ জুন) থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭)-এর ফরিদগঞ্জ উপজেলা পর্বের খেলা। এদিন রূপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী ম্যাচে অংশ নিবে ৩নং সুবিদপুর একাদশ বনাম ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়ন পরিষদ একাদশ। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি তাসলিমুন্নেছার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান এবং ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
এ বছর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় রূপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ও পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয় এই দুটি ভেন্যুতে ১৬টি দলের অংশগ্রহণে গ্রুপ পর্ব থেকে সেমি-ফাইনাল পর্যন্ত মোট ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমি-ফাইনাল শেষে ১৪ জুন বিকেল ৩টায় ফরিদগঞ্জ এআর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পর্বের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণ করবেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য সাংবাদিক শফিকুর রহমানসহ অন্য অতিথিবৃন্দ।
টুর্নামেন্টে এবারের আসরের ফরিদগঞ্জ উপজেলা পর্বের আয়োজনের বিষয়ে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান এই প্রতিবেদককে জানান, টুর্নামেন্ট পূর্ববর্তী প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী অফিসার, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উপস্থিতিতে নিরপেক্ষ খেলা পরিচালনার স্বার্থে টচের মাধ্যমে খেলার ভেন্যু ও কোন্ কোন্ দলের খেলা তা নির্ধারণ করা হয়েছে। টুর্নামেন্ট সুশৃঙ্খল ও সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।