• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহতলী জিলানী চিশতী উবিতে ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিতে সভা

প্রকাশ:  ০৭ জুন ২০২৩, ১০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আইনশৃঙ্খলা উন্নয়ন এবং ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিতকরণে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ জুন সোমবার বেলা ১২টায় বিদ্যালয়ের সভাকক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিনের সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিলানী চিশতী স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
তিনি বলেন, বিদ্যালয়ের আশেপাশে আইশৃঙ্খলার প্রতি বিশেষ নজর রাখতে হবে। যদি কোনো শিক্ষার্থী আইনশৃঙ্খলার অবনতি করে তাদের চিহ্নিত করে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হবে। বিদ্যালয়ে কোনো মাস্তানী চলবে না। সাথে সাথে গ্রেফতারের ব্যবস্থা নেয়া হবে। বিদ্যালয় ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করতে হবে। কেউ ইভটিজিং করলে সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে। বিশেষ করে  ছাত্রীদের প্রতি নজর থাকতে হবে। তাদের নিরাপত্তার ব্যাপারে শিক্ষকদের সার্বক্ষণিক নজর থাকতে হবে।  ক্লাস চলাকালীন বহিরাগত কাউকে ক্যাম্পাসে ঢুকতে দেয়া যাবে না। ম্যানেজিং কমিটির পক্ষ থেকে মনিটরিং করা হবে। প্রয়োজনে চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতা নেয়া হবে ।
সভায় উপস্থিত ছিলেন শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারী শিক্ষিকা রাবেয়া আক্তার, সহকারী শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সপ্রাবির সহকারী শিক্ষক মোঃ দিদার হোসেন মিজি, জিলানী চিশতী উবির সহকারী শিক্ষক মোঃ লুৎফুর রহমান, বিপুল চন্দ্র নন্দী, সাইফুল ইসলাম, মোঃ গিয়াস উদ্দিন, রবিউল আউয়াল খান, জিলানী চিশতী উবির অফিস সহকারী মোঃ মোস্তফা কামাল, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মোঃ রানা সরকার, হিসাব সহকারী মোঃ মেহেদী হাসানসহ শিক্ষকবৃন্দ।
সভায় সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিন। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

সর্বাধিক পঠিত