• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুরে বিজয় টিভির জন্মদিন উদযাপন

প্রকাশ:  ০১ জুন ২০২৩, ১০:৩৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির জন্মদিন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার শাহতলীতে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভি ১১তম বর্ষে পদার্পণ করেছে।
গতকাল ৩১ মে (বুধবার) সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ মিলনায়তনে বিজয় টিভির জন্মদিন উপলক্ষে চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদীর সভাপতিত্বে প্রধান অতিথির  বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ।
প্রধান অতিথি বলেন, বিজয় টিভির জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। বিজয় টিভির সাবেক চেয়ারম্যান মরহুম মহিউদ্দিন চৌধুরী সাহেব একজন জনবান্ধব নেতা ছিলেন। তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। আমার সৌভাগ্য হয়েছে তাঁকে খুব কাছ থেকে দেখার। বর্তমানে তাঁর সুযোগ্য ছেলে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সাহেব বিজিয় টিভির চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছেন। বিজয় টিভি দেশ ও জনগণের হৃদয়ের কথা তুলে ধরে। বিজয় টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। দেশের মঙ্গলের জন্যে সংবাদ পরিবেশনের মাধ্যমও বটে বিজয় টিভি। তাই আমি বিজয় টিভির মঙ্গল কামনা করছি।
তিনি বলেন, এই প্রতিষ্ঠানগুলোর কল্যাণে নিবেদিত আছেন জনাব সাংবাদিক সোহেল রুশদী সাহেব। তিনি বিজয় টিভির চাঁদপুর স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও অত্র শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সফলভাবে সভাপতির দায়িত্বও পালন করছেন। শিক্ষার মানোন্নয়নে নিবেদিতভাবে কাজ করছেন। শিক্ষার্থীদের কল্যাণে কাজ করছেন।
জিলানী চিশতী কলেজের ইংরেজি প্রভাষক মোঃ জহিরুল ইসলাম খান মুরাদের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।
শুরুতেই সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ এবং বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার সোহেল রুশদীর নেতৃত্বে বিপুল সংখ্যক শিক্ষার্থীকে নিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মোঃ সফিক কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাসেম কারী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ দিদার হোসেন মিজি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজের সহকারী অধ্যাপক মোঃ গোলাম সারওয়ার, মোঃ জিয়াউর রহমান, সিনিয়র প্রভাষক মোঃ হানিফ মিয়া, প্রভাষক মোঃ মানিক মিয়া, মোঃ হাবিবুর রহমান, মোঃ শাহাদাৎ হোসেন, মোঃ মাহবুবুর রহমান, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহাদাত হোসেন, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম পাটওয়ারী, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারী শিক্ষিকা রাবেয়া আক্তার, সহকারী শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, মোঃ লুৎফুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ গিয়াসউদ্দিন, মোঃ রবিউল আউয়াল খান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, বিশিষ্ট ইট ও বালু ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মিজি। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে বিজয় টিভির ১১তম বছরে পদার্পণ উপলক্ষে চাঁদপুর সদর মডেল থানার পক্ষ থেকে বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার সোহেল রুশদীকে ফুলেল শুভেচ্ছা জানান অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ। পরে জিলানী চিশতী কলেজের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিন ফুলেল শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে বিজয় টিভির জন্মদিন উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথি চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ এবং বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার সোহেল রুশদীসহ অন্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম।

 

সর্বাধিক পঠিত