• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের ইনার হুইল ডে উদ্যাপন ও কম্বল বিতরণ

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২৩, ০৯:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ইন্টারন্যাশনাল ইনার হুইল ডে উপলক্ষে চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের উদ্যোগে  দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ  করা হয় এবং কেক কেটে দিনটি উদ্যাপন করা হয়। ১০ জানুয়ারি মীর শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় অরেঞ্জ বিডি চাঁদপুর জেলা কার্যালয়ে এ আয়োজনটি করা হয়।
পবিত্র কোরআন তেলাওয়াত এবং ইনার হুইল প্রত্যয় পাঠের পর জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা  করা হয়। প্রথমেই অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সভাপতি রোটাঃ মাহমুদা খানমের সভাপতিত্বে এবং পাস্ট প্রেসিডেন্ট তাসলিমা সুলতানা মুন্নীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি প্রফেসর ড. অরুণ চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন রোটারী জেলা ৩২৮২-এর সাবেক লেফটেন্যান্ট গভর্নর রোটাঃ কাজী শাহাদাত, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ খোরশেদ আলম পাটোয়ারী কাঞ্চন, সাধারণ সম্পাদক রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া ও ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইন।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, আমি এখানে উপস্থিত হয়ে সত্যিই আনন্দিত। ইনার হুইল ডে উপলক্ষে তাঁদের আয়োজন সত্যিই দেখার মতো। তারা সারা বছরব্যাপী সেবার কাজে নিজেদেরকে নিয়োজিত রাখেন। ক্লাবটির দীর্ঘ পথ চলার  ১ যুগ পূর্তি অনুষ্ঠান ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। তাদের এ আয়োজন সফল হোক। তিনি আরো বলেন, আমাদের একত্রিত হয়ে বন্ধুত্বের মাধ্যমে সেবা ছড়িয়ে দিতে হবে।
অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রোটাঃ অ্যান আফরোজ জাহান আখন্দ ও রোটাঃ অ্যান স্বপ্না দে। ক্লাবের অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রওশন আক্তার, মিতু আক্তার, চার্টার প্রেসিডেন্ট ফাতেমা হোসেন লাভলী, প্রাক্তন সভাপতি মুক্তা পীযূষ, আইএসও আফরোজা পারভীন, এডিটর নাছরিন আক্তার, সদস্য নূরজাহান সেতু, খোদেজা বেগম, মার্জিয়া রুহি, জয়নাব, ফাহমিদা খানম, জান্নাতুল ফেরদৌসীসহ আরো অনেকে। সবশেষে অতিথিদের আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।