• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জেলা আওয়ামী লীগ সভাপতির মিথ্যাচারের প্রতিবাদে হাইমচরে যুবলীগের সমাবেশ

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০২২, ১৩:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের মিথ্যাচারের প্রতিবাদে হাইমচর উপজেলা যুবলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় সভার পূর্বে আলগী বাজার রব ম্যানশনের সামনে থেকে প্রতিবাদ মিছিল বের করা হয়। ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুল্লাহ মানিকের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ আহ্বায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী। এ সময় তিনি বলেন, ডাঃ দীপু মনি আমাদের হাইমচরবাসীর অভিভাবক। তাঁর নেতৃত্বে হাইমচরসহ চাঁদপুর জুড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু তাই নয় তিনি শিক্ষামন্ত্রী হিসেবেও সফল। সারাবিশে^ তিনি সততা দিয়ে সুনাম অর্জন করেছেন। তাঁর এই সুনাম, খ্যাতি, উন্নয়নমূলক কাজ দেখে ঈর্ষান্বিত হয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মিথ্যাচার করেছেন। আমরা এ মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি জেলা আওয়ামী লীগ সভাপতিকে তার অসত্য বক্তব্য প্রত্যাহার করে নেয়ার আহ্বান জানান। তিনি বলেন, ডাঃ দীপু মনির বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হলে হাইমচর উপজেলা যুবলীগ ঘরে বসে থাকবে না। যুবলীগ রাজপথে থেকে এ মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁড়াবে।
সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সদস্য মোঃ ইসমাইল আখন্দ, ওমর ফারুক পলাশ, আব্দুল মতিন মুন্সি, চরভৈরবী ইউনিয়ন যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা রাসেল গাজী, সোহাগ আখন, সুমন খান, মানিক, রাজু, আনোয়ার হোসেন কালু, সুমন শিকদার, মামুন কোতয়ালসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত