• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
  • ||
  • আর্কাইভ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপার্জনহীন মানুষের মাঝে মেজর রফিকুল ইসলাম বীর উত্তমের আর্থিক সহায়তা প্রদান

প্রকাশ:  ১৩ মে ২০২১, ০১:৩৫ | আপডেট : ১৩ মে ২০২১, ০২:১৩
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় কর্মহীন ও উপার্জনহীন মানুষের মাঝে মেজর রফিকুল ইসলাম বীর উত্তমের আর্থিক সহায়তা প্রদান।

ইউসুফ পাটোয়ারী লিংকন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জ-শাহরাস্তির ২,৭০০ শত আসহায়, কর্মহীন ও উপার্জনহীন মানুষের মাঝে ২৭,০০,০০০ (সাতাস লক্ষ টাকা)  আর্থিক সহায়তা প্রদান করেছেন, মুক্তিযোদ্বের জীবন্ত কিংবদন্তী, ১ নং সেক্টর কম্যান্ডার, ৯০-৯১ তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা, সাবেক সফল স্বরাষ্ট্র মন্ত্রী, নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বাংলা একাডেমী সাহিত্য পুরুস্কার ২০১৯ এ ভূষিত, শাহরাস্তি-হাজীগঞ্জের উন্নয়নের রূপকার মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, মহোদয়।   

গত (১১ ও ১২ মে) দুই দিনব্যাপী ওই আর্থিক সহায়তা বিতরণের কর্মসূচী প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

মাননীয় এমপি মহোদয় তাঁর বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনা ঈদ উপলক্ষে ভিজিএফ এবং জি,আর  কর্মসূচির আয়োতায় হাজীগঞ্জ-শাহরাস্তির কর্মহীন দুস্ত ৩৬,৫৮৩ পরিবারকে ( ভিজিএফ ৪৫০ ও জি,আর  ৫০০) টাকা করে ঈদ উপহার দিয়েছেন। এবং আমার ব্যক্তিগত তহবিল থেকে হাজিগঞ্জ-শাহরাস্তি দুই উপজেলায় দুস্থহীন ২,৭০০ পরিবারকে জন প্রতি ১,০০০ টাকা করে মোট ২৭,০০,০০০ (সাতাস লক্ষ ) টাকর অধিক সহায়তা প্রদান করেছি। আমরা অতিতে যেমন সকল দুঃসময়ে আপনাদের পাশে ছিলা্ম এখনও আছি ভবিষ্যতেও থাকবো। হাজীগঞ্জ এবং শাহরাস্তির এখনও যদি উপার্জনহীন কেউ ত্রান না পেয়ে থাকেন তবে উপজেলা প্রশাসন বা আমার কাছে আবেদন পাঠাতে পারেন।  

উল্লেখ্য এমপি মহোদয়য়ের পক্ষে প্রতিনিধি হয়ে প্রতিটি ইউনিয়নে গিয়ে কর্মহীন ও উপার্জনহীন মানুষের মাঝে আর্থিক সহায়তার উক্ত নগদ অর্থ বিতরণ করেন, শাহরাস্তি পৌর সভার মেয়র ও উপজেলা উন্নয়ন সমন্বয়ন কমিটির আহবায়ক হাজী আবদুল লতিফ, পৌর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক, রেজাউল করিম মিন্টু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উন্নয়ন কমিটির প্রধান সমন্বয়কারী জেড. এম. আনোয়ার হোসেন, শাহরাস্তি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরানসহ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটি, সহায়তাকারী ব্যক্তি বর্গ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

 

 

সর্বাধিক পঠিত