• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ প্রেসকাবের আয়োজনে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

ইউসুফ পাটোয়ারী লিংকন

প্রকাশ:  ০৭ মে ২০২১, ০০:৪২ | আপডেট : ০৭ মে ২০২১, ০০:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ প্রেসকাবের আয়োজনে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

ইউসুফ পাটোয়ারী লিংকন

হাজীগঞ্জ প্রেসকাবের সকল সম্মানিত সদস্যদের নিয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে ইফতার, দোয়ার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৬ মে) বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারস্থ ফুড লাভার্সে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ প্রেসকাবের সভাপতি মহিউদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌর সভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন। ইফতার মাহফিলে বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ।

ইফতার মাহফিলে প্রধান মেহমান হাজীগঞ্জ পৌর সভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন বলেন, নির্ভিক সংবাদকর্মীরা হলেন সমাজের নির্মাতা। সাংবাদিকরা গণমানুষের চাহিদা ও স্বপ্নকে জাগিয়ে তোলার পর সরকার তা বাস্তবায়ন করে। একটি অবহেলিত জনপদের খরব লেখনির মাধ্যমে সভ্যতার উচ্চতায় নিতে এবং উন্নয়নের তথ্য চিত্র তুলে ধরতে সাংবাদিক ও গণমাধ্যমের ভূমিকার বিকল্প নেই। সাংবাদিকরা নিজের স্বার্থ না দেখে গণমানুষের জন্য নিঃস্বার্থে কাজ করাই একজন নির্ভিক সংবাদকর্মীর কাজ। গণমাধ্যম সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে চিন্তা ও দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটিয়ে দ জনশক্তিতে পরিণত করে। সুবিধাবঞ্চিত জনপদের নাগরিকদের অধুনিক উন্নত সমৃদ্ধ মানুষে পরিণত করে। একমাত্র গণমাধ্যম পারে মানুষকে নতুন নতুন চিন্তা, ধারণা ও পদ্ধতি সম্পর্কে প্রতিনিয়ত তথ্য সরবরাহ করে উন্নত সমাজ প্রতিষ্ঠা করতে। বিশেষ মেহমান অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, হাজীগঞ্জ প্রেসকাবের নেতৃত্বে উপজেলা কর্মরত সাংবাদিক ও সংবাদকর্মীদের এক ও ঐক্যবদ্ধ থাকায় প্রেসকাবের প্রশংসা করেন, তিনি বলেন সংবাদপত্র সমাজের দর্পন। এই দর্পনের সাথে যারা জড়িত ছিলেন এবং আছেন, তারা হাজীগঞ্জ উপজেলার সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। হাজীগঞ্জকে আরো এগিয়ে নিতে এবং মাদক ও সকল অপরাধ মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় প্রেসকাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ড. মো. আলমগীর করিব পাটওয়ারী, প্রতিষ্ঠাতা সাধারাণ সম্পাদক মাহবুবুল আলম চুননু। ইফতার মাহফিলে প্রেসকাব নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত