• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

মে দিবসে শ্রমজীবীদের মাঝে চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের ইফতার বিতরণ

প্রকাশ:  ০৩ মে ২০২১, ১৩:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মহান মে দিবস ও পবিত্র রমজান মাস উপলক্ষে শ্রমজীবী অসহায় মানুষের মাঝে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের  পক্ষ থেকে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ, ডেপুটি গভর্নর রোটাঃ পিপি মফিজ উদ্দিন সরকার পিএইচএফ, চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু পিএইচএফ, সভাপতি রোটাঃ নাছির উদ্দিন খান পিএইচএফ, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসেন আরএফএসএম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, রমজানে একজন রোজাদারকে ইফতার করালে অনেক সওয়াব লাভ করা যায়। আর এই ক্লাবের সদস্যরা সেই সওয়াবের কাজটিই করলেন। আশা করি ক্লাবের সদস্যদের সমন্বয়ে এ রকম আরো ভালো কাজ সবসময় করবে। আর এতে আমাদের সকলের সহযোগিতা থাকবে। ১মে শ্রমিকদের জন্যে একটি বিশেষ দিন। এই দিনে শ্রমিকরা ৮ ঘণ্টা কাজের দাবিতে শিকাগোর হে শহরে আন্দোলন করেন। আর সেই শ্রমিক আন্দোলনে পুলিশ শ্রমিকদের উপর গুলি বর্ষণ করলে ১০জনের মতো শ্রমিক নিহত হয়। পরে সেই আন্দোলন সারাবিশে^ ছড়িয়ে পড়ে। তাই এই দিনটিকে সম্মান জানিয়ে সরকারি ছুটি পালন করা হয়। ঠিক এমন দিনে শ্রমজীবীদের মাঝে ইফতার বিতরণ সত্যিই একটি মহৎ কাজ।
রোটার‌্যাক্টরদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রোঃ সাইফুল ইসলাম রনি, রোঃ রেজাউল ইসলাম রকি, আইপিপি রোঃ এনামুল ইসলাম সাব্বির, ক্লাবের ইলেক্ট সভাপতি রোঃ রাতিবুল ইসলাম তুষার, ভাইস প্রেসিডেন্ট রোঃ নিলয় কুমার দে, রোঃ শাহরিয়ার খান হিমেল, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোঃ আফজাল কাজী, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ ইয়াদগীর রুবেল, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোঃ রাকিব খান, ক্লাব সদস্য রোঃ নাছরিন সুলতানা মিলি, রোঃ নাজমুন নাহার, রোঃ হালিমাতুস্ সাদিয়া ও রোঃ ওবায়দুর রহমান।  
প্রোগ্রাম পরিচালনা করেন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ দেলোয়ারের হোসেন সুমন ও সাধারণ সম্পাদক রোঃ কাজী আজিজুল হাকিম নাহিন।