• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শপথনিলেন শাহরস্তি পৌরসভার নব-নির্বাচিত মেয়রসহ পৌর পরিষদ

প্রকাশ:  ২৪ মার্চ ২০২১, ১৪:১৪
ইউসুফ পাটোয়ারী লিংকন
প্রিন্ট

শপথ নিলেন শাহরস্তি পৌরসভার নব-নির্বাচিত মেয়রসহ পৌর পরিষদ

ইউসুফ পাটোয়ারী লিংকন

শপথ গ্রহণ করলেন টানা দ্বিতীয় বারের মতো নির্বাচিত শাহরাস্তি পৌরসভার মেয়র, পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজী আব্দুল লতিফ। একই সঙ্গে পৌরসভার সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলরবৃন্দও শপথ গ্রহণ করেন। গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১২ টা ৩০ মিনিটে চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপ-পরিচালক মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান এবি এম আজাদ এনডিসি বিভাগীয় কমিশনার চট্টগ্রাম।

ঐদিন শাহরাস্তি পৌর মেয়র ও জনপ্রতিনিধি ছাড়াও দেশের অন্যান্য উপজেলার ১ জন উপজেলা চেয়ারম্যান, ৬ জন পৌর মেয়র, ২১ জন  সংরক্ষিত নারী কাউন্সিলর, এবং ৬১ জন সাধারণ কাউন্সিলর সর্বো মোট ৮৯ জন প্রতিনিধিকে শপথ বাক্য পাঠ করানো হয়। উপজেলা ও পৌরসভা গুলো হল, দেবিদ্দার, বি-বড়িয়া, শাওরাস্তি, বারইয়ারহাট, মতলব, রাঙ্গুনিয়া ও মিরেশ্বরাই।

শপথ পাঠ শেষে বিভাগীয় কমিশনার বলেন আজ থেকে আপনারা সরকারের অংশীদার হিশেবে আবদ্ব হলেন। পরে তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে ফুলেল শুভেচ্ছায় জনপ্রতিনিধিদের সিক্ত করে অনুষ্ঠান শেষ করেন।

এদিকে শাহরাস্তি পৌর মেয়রসহ ১২ টি ওয়ার্ডে ১২ জন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের ৪ জন নারী কাউন্সিলর শপথ গ্রহন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সচিব তোফায়েল আহমেদ শেখ সহ পৌরসভার কর্মকর্তা বৃন্দ, আওয়ামিলীগের প্রবীণ নেতা খিজির হায়দার, আইন বিষয়ক সমাপদক ইলিয়াস মিটু,  আবদুল গফুর, মোতালেব মাষ্টার, মফিজ ডাক্তার, শাহ্‌ এনামুল হক কমল, ডাক্তার সুমন, ইমরান মনির, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি ৫ম দফায় শাহরাস্তি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। শাহরাস্তি পৌরসভার মেয়র পদে হাজী আব্দুল লতিফ টানা দ্বিতীয়বার নৌকা মার্কা নিয়ে নির্বাচিত হন।

সর্বাধিক পঠিত