• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে টহল সদস্যদেরকে শীতবস্ত্র বিতরণ

সমাজের আলোকিত মানুষেরা কমিউনিটি পুলিশিংয়ের সাথে সম্পৃক্ত রয়েছেন : অতিরিক্ত পুলিশ সুপার কাজী মোঃ আবদুর রহীম

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২১, ১১:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে টহল সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ৪ জানুয়ারি সদর মডেল থানার মাঠে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। শীতবস্ত্রগুলো লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাদী মৌলভী বাড়ির কৃতীসন্তান বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত হোসেন বাচ্চু মিয়ার অর্থায়নে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সমন্বয়ক কাজী মোঃ আবদুর রহিম। এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, সমাজের আলোকিত মানুষেরা কমিউনিটি পুলিশিংয়ের সাথে সম্পৃক্ত রয়েছেন। সুতরাং কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে খারাপ কাজের সুযোগ নেই। এ সংগঠনের মাধ্যমে সারাদেশে অপরাধীদের মুখোশ উন্মোচন করে সৃষ্টি হয়েছে আলোর পথ।

তিনি আরো বলেন, চাঁদপুরের মানুষ সংগঠনবান্ধব। তারা সংঘবদ্ধ জীবন-যাপন করে মানুষকে ভালো রাখতে চায়। আর এজন্যেই দিনের থেকে রাতের চাঁদপুর ভালো। এজন্যে কমিউনিটি পুলিশিং টহল সদস্যদের ভূমিকা কোনো অংশে কম নয়।

চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুলের সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ, চাঁদপুর অঞ্চল-১৩-এর সভাপতি ডাঃ এসএম মোস্তাফিজুর রহমান, অঞ্চল-৮-এর সভাপতি মোঃ ফরিদ উদ্দিন বেপারী, অঞ্চল-৭-এর সভাপতি মোঃ শাহ আলম মলি্লক, পৌর কমিউনিটি পুলিশিংয়ের মহিলা সম্পাদিকা কবিতা খানম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী। কমিউনিটি পুলিশিং বিভিন্ন কর্মকর্তা ইন্তেকাল করায় তাদের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন অঞ্চল-১২-এর সভাপতি মোহাম্মদ নূর খান। উপস্থিত ছিলেন অঞ্চল-৭-এর সাধারণ সম্পাদক সেলিম রেজা, পৌর কমিটির দপ্তর সম্পাদক উজ্জ্বল হোসাইন, সদস্য আকলিমা শিউলী ও আয়েশা রহমান।

সর্বাধিক পঠিত