• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের কম্বল বিতরণ

শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২১, ১৩:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অসহায়, গরিব ও দুঃস্থ পরিবারের অনুকূলে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল।

তিনি বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ালে কোনো মানুষকেই শীতে কাঁপতে হবে না। শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যার্থে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশের সভাপতিত্বে এবং মতলব উত্তর উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডঃ মহসিন মিয়া মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা ও ছেংগারচর পৌর প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন সরকার, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ, ষাটনল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ সরকার, সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, আওয়ামী লীগ নেতা শাহজাহান সরকার, মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন প্রধান, রহমত উল্লাহ চৌধুরী, জহিরুল ইসলাম চৌধুরী, আবুল হোসেন ফরাজী, জামান সরকার ও শাহাদাত হোসেন খোকন।

উল্লেখ্য, মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সর্বমোট চার হাজার আটশত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত