• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নির্বাচনের পরদিনই নিজের ব্যানার ফেস্টুন অপসারণ শুরু করলেন নবনির্বাচিত মেয়র

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২০, ১৬:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কথা রাখা শুরু করেছেন তিনি। নির্বাচিত হওয়ার পরের দিনই নির্বাচনের সময় ব্যবহৃত সকল ব্যানার, ফেস্টুন অপসারণের কাজ শুরু করে দিয়েছেন।


তিনি আর কেউ নন, চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণার দিনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছিলেন, নির্বাচনের পরের দিনই সকল ব্যানার ফেস্টুন অপসারণ করা হবে। যেই কথা সেই কাজ। নির্বাচিত হওয়ার পরের দিন গতকাল ১১ অক্টোবর রোববার তাঁর প্রতিষ্ঠিত কিউআরসি কর্মীদের সাথে নিয়ে তিনি নিজের সকল ব্যানার ফেস্টুন অপসারণের কাজ শুরু করেছেন।

 


কিউআরসির সদস্যরা জানান, চাঁদপুর পৌরসভার নির্বাচনের পরের দিনই নির্বাচনে ব্যবহৃত সকল ব্যানার, ফেস্টুন অপসারণের জন্যে অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল তাঁদের নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী তারা কাজ শুরু করেছেন। আর এ কাজটি তিনি নিজে উপস্থিত থেকে শুরু করেন।

 


১১ অক্টোবর রোববার শহরের বেগম জামে মসজিদ মার্কেটের সামনে জেএম সেনগুপ্ত রোডে সাঁটানো নৌকার ব্যানার ও পোস্টার নিজে দাঁড়িয়ে থেকে নামিয়ে ফেলেছেন নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।

 


এ সময় মেয়র জুয়েল বলেন, নির্বাচন শেষ, শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে আমার নৌকা প্রতীকের ব্যানার ফেস্টুন খুলে ফেলছি। আমি অনুরোধ করবো সকল প্রার্থী তাদের নিজ দায়িত্বে তাদের ব্যানার ফেস্টুনগুলো সরিয়ে ফেলুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ সাইফুদ্দিন বাবু প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর শনিবার চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ৩৪ হাজার ৮২৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

তাঁর প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি পেয়েছেন ৩ হাজার ৬১৩ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকে মেয়র প্রার্থী মামুনুর রশিদ বেলাল পেয়েছেন ১ হাজার ২৩৩ ভোট।