• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নিশ্চিত বিজয়ের পথে উটপাখি প্রতীকের প্রার্থী সোহেল রানা

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২০, ১৭:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আগামীকাল ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে পৌরসভার ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি মার্কার প্রার্থী চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা নিশ্চিত বিজয়ের পথে রয়েছেন।


জানা যায়, চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে যে ক'জন প্রার্থী কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন, তাদের মধ্যে যাচাই-বাছাই শেষে কাউন্সিলর পদে ৩জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে নির্বাচনী মাঠে ভোটযুদ্ধে লিপ্ত হন।

 


এরা হচ্ছেন আওয়ামী লীগ সমর্থিত সোহেল রানা উটপাখি মার্কা, বিএনপি সমর্থিত বিএম নজরুল ইসলাম ডালিম মার্কা এবং স্বতন্ত্র প্রার্থী বিপ্লব চক্রবর্তী পাঞ্জাবি মার্কা।

 


এদিকে নির্বাচনী সকল কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন পাঞ্জাবি মার্কার কাউন্সিলর প্রার্থী বিপ্লব চক্রবর্তী। তিনি গত সেপ্টেম্বর মাসের ২৭ সেপ্টেম্বর নিজের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সংবাদপত্র অফিসে সরবরাহকৃত তথ্য রয়েছে।

তবে তিনি কোনো প্রার্থীর পক্ষে সমর্থনের বিষয়টি সরাসরি না বললেও তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং যে ক'দিন বেঁচে থাকবেন মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করবেন। তিনি সরাসরি না বললেও তাঁর দল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর পক্ষে তার সমর্থন রয়েছে বলে জানান।

এদিকে উক্ত ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রাথী বিএম নজরুল ইসলাম (ডালিম) শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করে তিনিও নির্বাচনী সকল কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। যা তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেন।

এ বিষয়ে জেলা নির্বাচন অফিস জানিয়েছে এ মুহূর্তে তাদের কিছুই করার নেই। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা মাঠে না থাকলেও ব্যালট পেপারে বরাদ্দকৃত প্রতীক থাকবেই।

তাই নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বী ৩ প্রার্থীর মধ্যে ২জন নির্বাচনী কার্যক্রম থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় একমাত্র কাউন্সিলর প্রার্থী সোহেল রানা উটপাখি মার্কা বিজয় নিশ্চিত হওয়ার পথে।