• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মুক্তিযোদ্ধাদের সাথে নৌকার মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২০, ১৭:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে শহরের জেএম সেনগুপ্ত রোডে নৌকা মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ।

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব সিরাজুল ইসলাম বরকন্দজের সভাপতিত্বে ও সহকারী কমান্ডার মহসিন পাঠানের পরিচালনায় মেয়র প্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আপনাদের মহান আত্মত্যাগ এবং জীবন বাজি রেখে সংগ্রামের বিনিময়ে আমরা আজকে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আপনাদের এই মহান আত্মত্যাগের কথা বাঙালি জাতি এবং তাদের পরবর্তী প্রজন্ম অনন্তকাল গর্বের সাথে স্মরণ রাখবে।

তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে এবারই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচনে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি। এই নৌকার প্রতি আস্থা রেখেই বাঙালি জাতির অনেক গুরুত্বপূর্ণ অর্জন এসেছে। নৌকা প্রতীক আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা স্বাধীন বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা ও সমৃদ্ধি এনে দিয়েছে। এই দেশের জনগণ নৌকার প্রতি আস্থা রেখেছে বলেই আজকে বিশ্বদরবারে বাংলাদেশ একটি গৌরবময় রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে।

অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, আগামী ১০ই অক্টোবর নির্বাচনে আপনারা সকলে দল মত নির্বিশেষে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার বিনীত অনুরোধ করছি। আমি আপনাদের ভোটে পৌরসভা মেয়র নির্বাচিত হলে চাঁদপুরকে একটি আধুনিক, পরিচ্ছন্ন ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বীর প্রতীক বাচ্চু মিয়া পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, ইয়াকুব আলী মাস্টার, শহীদ উল্লাহ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার সর্দার, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন মাস্টার ও বীর মুক্তিযোদ্ধা শাহাজান গাজী। পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ মিয়া ।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহিল বাকী, রোশন আলী বেপারী, ব্যাংকার দেলোয়ার হোসেন, হাফিজ খান, শাহজাহান, শফিকুর রহমান, অধ্যাপক মামুনুর রশিদ, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মোস্তাফিজুর রহমান ও ফারুক কাজী।

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহযোগিতায় মতবিনিময় সভায় প্রধান সমন্বয়ক ছিলেন বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ।