• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট রিপ্রেজেন্টেটিভদের সংবর্ধনা

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট রিপ্রেজেন্টেটিভদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর রোটারী ক্লাব মিলনায়তনে চলতি রোটাবর্ষের ডিআরআর ও নির্বাচিত ডিআরআর’র সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত, পিএইচএফ। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চলতি রোটারী বর্ষের ডিআরআর (২০২০-২১) অ্যাডঃ হেদায়েত হোসেন তানভির ও নির্বাচিত ডিআরআর (২০২১-২২) মোহাম্মদ আল আমিন সজিব।
প্রধান অতিথির বক্তব্যে রোটাঃ কাজী শাহাদাত বলেন, চাঁদপুরের রোটারী জগৎ খুবই প্রাণবন্ত। চাঁদপুর জেলায় ৫টি রোটারী ক্লাব রয়েছে। এছাড়া রয়েছে ৬টি রোটার‌্যাক্ট ক্লাব ও ২টি ইন্টার‌্যাক্ট ক্লাব। করোনার শিকলকে ছিন্ন করে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি।
তিনি আরো বলেন, নেতৃত্ব তৈরিতে চাঁদপুর রোটারী ক্লাব দীর্ঘ ৫০ বছর ধরে কাজ করছে। নেতৃত্বের দিক দিয়ে চাঁদপুর রোটারী ক্লাব দিন-দিন এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, যাদের মধ্যে বিনয় নেই তারা কখনো উন্নতির দিকে যেতে পারে না। আমি আশাবাদী আগামিতে আপনারা সমাজ ও রোটারী অঙ্গনে নেতৃত্ব দিবেন। পরিকল্পনা সঠিক থাকলে সময় কোনো সমস্যা নয়। সময় কখনো মুখ্য বিষয় নয়, পরিকল্পনা ও আন্তরিকতাই সব।
চাঁদপুর রোটারী ক্লাবের পার্টনার ইন-সার্ভিস কমিটির (চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাব) চেয়ারম্যান রোটাঃ নাজিম উদ্দিন এমিলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ জাফর আহমেদ, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ নাসির উদ্দিন খান, হাজীগঞ্জ রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ মাসুদ ইবনে মিজান, চাঁদপুর রোটারী ক্লাবের পার্টনার ইন-সার্ভিস কমিটির (চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব) চেয়ারম্যান ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর রোটারী ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার এবং ডিরেক্টর রোটাঃ শাহিন ইসলাম।
সংবর্ধিত অতিথির বক্তব্যে রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট রিপ্রেজেন্টেটিভ (ডিআরআর ২০২০-২১) অ্যাডঃ হেদায়েত হোসেন তানভির বলেন, চাঁদপুরের ৬টি রোটার‌্যাক্ট ক্লাব এক সাথে কাজ করবে। একসাথে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে বন্ধুত্বের মাধ্যমে বিভিন্ন সেবা কার্যক্রম পরিচালনা করবে। আমি মনে করি আপনারা পজেটিভ বিষয়ে হ্যাঁ বলবেন এবং নেগেটিভ বিষয়ে না বলবেন। তাহলেই সফলতা আসবে।
তিনি আরো বলেন, আমি কখনো অন্যায় ও অপশক্তির কাছে মাথা নত করিনি এবং ভবিষ্যতেও করবো না। আপনারা সহযোগিতা করুন, আমি আপনাদের সাথে নিয়ে পথ চলবো। আমি চাঁদপুরের ৬টি ক্লাবের প্রতি কৃতজ্ঞ।
তিনি চাঁদপুর রোটারী ক্লাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, চাঁদপুর রোটারী ক্লাব একটি ঐতিহ্যবাহী ক্লাব। রোটারী ক্লাব মিলনায়তনে আমাদের অনুষ্ঠানগুলো করতে দেয়ায় আমরা ক্লাব কর্তৃপক্ষের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
অপর সংবর্ধিত অতিথি নির্বাচিত ডিআরআর (২০২১-২২) মোহাম্মদ আল আমিন সজিব বলেন, আমরা চাই আপনাদের সবাইকে সাথে নিয়ে পজিটিভ রোটার‌্যাক্ট করতে। আমরা অতীতের সব মনে না রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। আমরা আপনাদের পাশে থাকতে চাই। নিয়ে যেতে চাই আপনাদের ভালোবাসা।
চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ রেজাউল ইসলাম রকির পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট সেক্রেটারী ও নরসিংদী রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ রায়হান খান, ফেনী সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ শরীফুল ইসলাম অপু, চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ মোস্তফা বেপারী বিপু ও রোঃ মনসুর আহমেদ, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ আল আমিন, চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ সৈকত পাল ও আইপিপি রোঃ প্রশান্ত কুমার সাহা নিশান, চাঁদপুর সেন্ট্রাল গার্ডেন রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ মোস্তাফিজুর রহমান, শাহরাস্তি রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোঃ খলিলুর রহমান, হাজীগঞ্জ রোটার‌্যাক্ট ক্লাবের আইপিপি রোঃ আবু আল মাসুদ, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ দেলোয়ার হোসেন সুমন, হাজীগঞ্জ রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ জহির উদ্দিন, শাহরাস্তি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ রাজিব হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে চাঁদপুর, সিলেট, নরসিংদী ও ফেনী জেলার বিভিন্ন রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যবৃন্দ অংশ নেন।