• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর ছাত্র ঐক্য পরিষদের সাথে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সাথে চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদে নৌকা মার্কার প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল মতবিনিময় করেছেন। ২৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, এ নির্বাচনে ভোট হচ্ছে মুখ্য বিষয়। কারণ প্রার্থীর যোগ্যতা যাচাইয়ে ভোটের বিকল্প কিছু নেই। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ইভিএম-এ যেহেতু চাঁদপুর পৌরসভা নির্বাচন হচ্ছে। তাই পরিছন্ন ও স্বচ্ছভাবে প্রার্থী যোগ্য কিনা তা যাচাইয়ে ভোটারদের ভোট দেয়া একান্ত প্রয়োজন।
তিনি আরো বলেন, ভোটের দিন ভোট কেন্দ্রে ভোটার যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মনে রাখবেন অসাম্প্রদায়িক চেতনাকে কেউ দাবিয়ে রাখতে পারেনি এবং পারবেনা। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে হাতে হাত রেখে এই পৌরবাসীর ভাগ্যবদলে কাজ করবো। আমি হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সকল নেতা-কর্মীর সমর্থন ও সহযোগিতা কামনা করছি।
মতবিনিময়কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সদস্য সঞ্জীব পোদ্দার, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ন কবির সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব।
চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক অপু কুমার বিশ^াসের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক অতনু সাহার সঞ্চালনায় মতবিনিময়কালে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক গোপাল রায় চৌধুরী, সিনিয়র সদস্য অমরেশ দত্ত জয়, সদস্য বাপ্পি কুমার বিশ^াস, শান্ত কুমার বিশ^াস, রুবেল চন্দ্র দাস, শুভ সাহা, রাহুল দাস, গোবিন্দ মজুমদার, তমাল শীল, নয়ন পোদ্দারসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে মতবিনিময় সভা শেষে সংগঠনের সকলের পরামর্শ গ্রহণ করা হয়। এতে সনাতন ধর্মাবলম্বীসহ সংখ্যালঘু সকল সম্প্রদায়ের ভোটারদের নির্বাচনের দিন ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার জন্যে ৫ সদস্য বিশিষ্ট এক নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটি গঠন করা হয়।
এই কমিটির আহ্বায়ক হিসেবে অপু কুমার বিশ^াস, সদস্য সচিব অতনু সাহা, সদস্য অমরেশ দত্ত জয়, গোপাল রায় চৌধুরী এবং রাহুল দাসকে সবাই মনোনীত করেন।
পরে এই সমন্বয় কমিটি একইভাবে দ্রুত চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে নির্বাচন পরিচালনাকারী ওয়ার্ড কমিটি গঠন করবেন বলে সিদ্ধান্ত জানানো হয়।