• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকা মার্কার সমর্থনে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তাগণ

শেখ হাসিনা মনোনীত প্রার্থী জুয়েলের বিজয় নিশ্চিত করতে আমরা এক ও অভিন্ন হয়ে কাজ করবো

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে পুরানবাজার ২নং ওয়ার্ডে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল ১৯ সেপ্টেম্বর শনিবার বিকেলে পুরাণবাজার নতুনরাস্তা সংলগ্ন ওয়ার্ড আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী (পুরুষ) কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক কামাল হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের এক ও অভিন্ন থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের দল। এ দলটির মাধ্যমেই একের পর এক দেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। মানুষ এ দলটিকে মনে-প্রাণে ভালোবাসে, তারা মনে করে আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত প্রার্থীর দ্বারাই দেশের উন্নয়ন সম্ভব। তাই মানুষের আত্মবিশ্বাস রক্ষায় আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের বিজয় নিশ্চিত করতে আমরা এক ও অভিন্ন হয়ে কাজ করবো। আমাদের মধ্যে মান অভিমান থাকতে পারে। কিন্তু নৌকার প্রার্থী জুয়েলের বিজয়ের ব্যাপারে কোনো মান-অভিমান, দ্বন্দ্ব নেই। এ লক্ষ্যে আমাদেরকে সর্বক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মনে রাখতে হবে আমরা পৌরসভায় বসবাস করি। এ পৌরসভার উন্নয়ন মানেই আমাদের নাগরিক সুবিধা বৃদ্ধি পাওয়া। তাই পৌর নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে জিল্লুর রহমান জুয়েলের বিজয় একান্ত আবশ্যক। একজন সৎ, যোগ্য, শিক্ষিত ও ভালো মানুষকে নির্বাচিত করা আমাদের নৈতিক দায়িত্ব। তিনি আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী (মহিলা) কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক উজ্জল তালুকদারের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য মাহবুব আলম খান, শহর যুবলীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর পদে উট প্রতীকের প্রার্থী আব্দুল মালেক শেখ।

ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দের মাঝে আরো বক্তব্য রাখেন ইউছুফ গাজী, জুয়েল কান্তি নন্দু, বিল্লাল হোসেন, মোঃ সাইফুল হোসেন প্রমুখ।

দলীয় নেতৃবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন মোঃ নাছির আখন্দ, ভাষান ঘোষ, আবু তাহের গাজী, নজরুল ইসলাম হাওলাদার, লিটন গাজী, মানিক গাজী, রফিক শেখ, মোঃ আলমগীর গাজী, ফারুক ছৈয়াল, স্বপন বকাউল প্রমুখ।

আসন্ন পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের ৪২৯২ জন পুরুষ ভোটার পুরাণবাজার ওসমানিয়া মাদ্রাসা কেন্দ্র ও ৪১৮৪জন মহিলা ভোটার পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তাদের ভোটধিকার প্রয়োগ করবেন।