• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে ৩টি প্রকল্প অনুমোদন হওয়ায় নূরুল আমিন রুহুল এমপিকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশ:  ০৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলার জন্য ৭শ' ১৭ কোটি টাকার ৩টি প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন হওয়ায় চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুলকে মতলব উত্তরের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুক্রবার ৪ সেপ্টেম্বর বেলা ১২টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গালিমখা বাজারস্থ বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ছেংগারচর পৌরসভাসহ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান হয়।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন মতলব মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ সড়ক উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পে প্রায় ১২২ কোটি টাকা, দাউদকান্দি-মতলব-চাঁদপুর সড়ক প্রশস্তকরণ ও সরলীকরণে ৫শ' ২৪ কোটি ৭০ লক্ষ টাকা ও শেখ কামাল আইটি পার্ক নির্মাণ প্রকল্পে ৭০ কোটি টাকা একনেক সভায় অনুমোদন দেয়া হয়।

গালিমখা দলীয় কার্যালয়ে আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপিকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল ও উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিনের নেতৃত্বে উপজেলা যুবলীগ, হাসান কাইয়ুম খান, রতন ফরাজি, আল মাহমুদ টিটু মোল্লা ও অ্যাডঃ মহসিন মিয়া মানিকের নেতৃত্বে ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগ, অ্যাডঃ আক্তারুজ্জামান ও বোরহান উদ্দিন ডালিমের নেতৃত্বে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, মুজাহিদুল ইসলাম সেলিম ও মিলন মেম্বারের নেতৃত্বে উপজেলা শ্রমিক লীগ, আবু হানিফ অভির নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ, বাবুল মিয়ার নেতৃত্বে বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ, মাহবুব হোসেন ও রমিজ উদ্দিনের নেতৃত্বে দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মিজানুর রহমান ও টিপু খানের নেতৃত্বে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, জিকে ফয়সাল আহমেদের নেতৃত্বে বাংলাবাজার স্ট্যান্ড কমিটি, আবুল হাসনাত ও ইলিয়াস প্রধানের নেতৃত্বে ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগ, মাজহারুল ইসলাম টফিজের নেতৃত্বে গজরা ইউনিয়ন যুবলীগ, নুরে আলম স্বপন ও আল মামুন সরকারের নেতৃত্বে ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।