• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ভাষাবীর এমএ ওয়াদুদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুরাণবাজার বড় মসজিদে মিলাদ ও দোয়া

প্রকাশ:  ৩০ আগস্ট ২০২০, ১৪:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পিতা, ভাষাবীর এমএ ওয়াদুদের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনায় পুরাণবাজারে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে ২৮ আগস্ট শুক্রবার বাদ আসর পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদে (বড় মসজিদে) এই দোয়া অনুি্ষ্ঠত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মুফতি মাওঃ ইব্রাহীম খলীল।

মোনাজাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বড় ভাই, বিশিষ্ট চিকিৎসক ডাঃ জেআর ওয়াদুদের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। একই সাথে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির স্বামী অ্যাডঃ তৌফিক নাওয়াজের সুস্থতা কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, পৌর আওয়ামী লীগ নেতা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির চাঁদপুরস্থ প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, পৌর যুবলীগের আহ্বায়ক আঃ মালেক শেখ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার হোসেন।

উপস্থিত ছিলেন পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আছলাম গাজী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, সহ-সভাপতি সফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল কাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলু মিজি, মোঃ কামাল ঢালী, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী হাওলাদার কুট্টি, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলী বেপারী, মোঃ আলী সর্দার, ছাত্রলীগ নেতা মোঃ তৌকির আহমেদসহ আরো অনেকে।

পরে উপস্থিত মুসলি্ল ও নেতা-কর্মীদের মাঝে তবররুক (খেজুর) বিতরণ করা হয়।