• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শহর সমাজ উন্নয়ন কার্যক্রম সমন্বয় পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশ:  ১৯ জুলাই ২০২০, ১১:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহর সমাজসেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় শহর সমাজ উন্নয়ন কার্যক্রম সমন্বয় পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডস্থ কার্যালয়ের হল রুমে স্বাস্থ্য বিধি মেনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপ্রধান ছিলেন উক্ত পরিষদের সভাপতি অ্যাডঃ সেলিম আকবর। সভায় বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, জেলা রেজিস্ট্রেশন অফিসার মোঃ মনিরুল ইসলাম ও মোঃ নুরুন্নবী জমদ্দার। সভায় সাধারণ সম্পাদক ও শহর সমাজসেবা অফিসার মোঃ মাহমুদুল হক সংগঠনের বিগত সভার কার্যবিরণী ও সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করে শোনান।

পৌর সমাজকর্মী মোঃ কামরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আল-আমিন এতিমখানা কমপ্লেঙ্রে কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শহর সমাজ উন্নয়ন পরিষদের সহ-সভাপতি ইসমত আরা সাফি বন্যা, চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া প্রমুখ।

সভাপ্রধানের বক্তব্যে অ্যাডঃ সেলিম আকবর বলেন, সমাজ উন্নয়ন নিয়ে যারা কাজ করেন তারা অন্যের সুখেই সুখী হন। চাঁদপুরে বহু সমাজসেবী সংগঠন রয়েছে যারা দিন-রাত মানুষের কল্যাণে কাজ করে। তিনি আরো বলেন, সকলের সম্মিলিত উদ্যোগে আমাদের শহর হবে সুন্দর। যারা স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে কাজ করেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সমাজসেবী সংগঠন যেহেতু সমাজসেবা কার্যালয়ের অধীনে, তাই সকল স্বেচ্ছাসেবী ও মানবসেবা সংগঠনের নেতৃবৃন্দকে সংগঠনের শৃঙ্খলা ও জবাবদিহিতা করতে রেজিস্ট্রেশন করার আহ্বান জানাই।