• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৯ জনকে আসামী করে নিহত শামীম গাজীর পিতার মামলা দায়ের

প্রকাশ:  ০২ জুলাই ২০২০, ১০:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের পুরাণবাজারে আধিপত্য বজায় ও মাদক বিক্রির ঘটনাকে কেন্দ্র করে ১ ও ২নং ওয়ার্ড যুবলীগের সংঘর্ষে নিহত পথচারী শামীম গাজীর পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল ১ জুলাই রাত ৮টায় অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জাহিদ পারভেজ চৌধুরী জানান, শামীমের মৃত্যুর ঘটনায় জহির খানকে ১নং, রাসেল পাটওয়ারীকে ২ নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে নিহত শামীমের পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় আরো অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করা হয়। চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত মামলা নং-৪, তাং ১/৭/২০।

এদিকে এই হত্যার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে পুরাণবাজার এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়। আটককৃতদের সকল তথ্য যাচাই-বাছাই করে বেশ কয়েকজনকে আসামী করা হয়। বাকিদের ছেড়ে দেয়া হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জানান।

উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮টায় মাদক বিক্রির ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছোড়ে। এ সময় প্রতিপক্ষের ইটের আঘাতে শামীমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামীম অতিরিক্ত রক্তবমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামীমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। গত মঙ্গলবার সকাল ৬টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।

সর্বাধিক পঠিত