• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২০

১৫টি সাধারণ ওয়ার্ডে ২৫জন ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে ৪ প্রার্থীর মনোনয়পত্র সংগ্রহ

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন। তবে মেয়র পদে এখনো কেউ মনোনয়ন পত্র সংগ্রহ না করলেও কাউন্সিলর পদে মনোনয়ন পত্র সংগ্রহ অব্যাহত আছে। গতকাল পর্যন্ত পৌরসভার ১৫টি সাধারণ ওয়ার্ডে ২৫ জন ও সংরক্ষিত ৫টি ওয়ার্ডে ৪ জন নারী  কাউন্সিলর প্রার্থী  তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
গতকাল ১৯ ফেব্রুয়ারি বুধবার চাঁদপুর জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে পৌরসভার ১৫টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে যথাক্রমে ১নং ওয়ার্র্ডে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ডে চাঁদপুর শহর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, ফরিদ আহমেদ চৌধুরী, ৩নং ওয়ার্ডে গাজী মোহাম্মদ হাসান, আবুল হাসানাত, আব্দুল লতিফ গাজী,  ৫নং ওয়ার্ডে সাইফুল ইসলাম ভূঁইয়া ও মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, ৬নং ওয়ার্ডে বিপ্লব চক্রবর্তী, ৭নং ওয়ার্ডে ইকবাল হোসেন বেপারী, শফিকুল ইসলাম, আলী আহমদ সরকার,  ৯নং ওয়ার্ডে সেলিম মোল্লা, বিল্লাল হোসেন মাঝি ও মোঃ চাঁন মিয়া চান্দু  মাঝি, ১০নং ওয়ার্ডে সুমন সরকার জয়, রফিকুল ইসলাম খান, আল-আমিন গাজী, ১২নং ওয়ার্ডে হাবিবুর রহমান দর্জি, শরীফ উদ্দিন আহমেদ পলাশ, ১৩নং ওয়ার্ডে সেলিম গাজী, মোঃ আলমগীর গাজী, শফিকুর রহমান পাটোয়ারী ও ১৫নং ওয়ার্ডে মোঃ কবির হোসেন চৌধুরী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এছাড়া সংরক্ষিত ৫টি ওয়ার্ডের মধ্যে মনোনয়নপত্র তুলেছেন সংরক্ষিত আসন-১নং (১, ২ ও ৩নং) ওয়ার্ডে ফেরদৌসী  আক্তার, ৩নং (৭, ৮ ও ৯নং) ওয়ার্ডে ফরিদা ইলিয়াছ, আসমা আক্তার মনি এবং ৪নং ওয়ার্ডে (১০, ১১ ও ১২নং) আয়শা রহমান।
এদিকে গতকাল পর্যন্ত মেয়র পদে কোনো প্রার্থী মনোনয়নপত্র তোলেননি।
উল্লেখ্য, আগামী ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১ মার্চ রোববার যাচাই-বাছাই, ২ থেকে ৪  মার্চ যাচাই-বাছাইয়ে বাতিলকৃত প্রার্থীদের আপিলের সময়। আর ৮ মার্চ রোববার প্রত্যাহারের শেষদিন। ৯মার্চ সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং ও ২৯ মার্চ ভোটগ্রহণ।