• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে উৎসব আনন্দে ক্রাউন সিমেন্ট ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৫
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট

চাঁদপুরে দিনভর বর্ণিল আয়োজন আর উৎসব আনন্দে ক্রাউন সিমেন্ট ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২ ফ্রেব্রুয়ারী রবিবার ফাইভ স্টার পার্কে দিনব্যাপী এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের ভাইস চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান মোঃ আলমগীর কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের সিইও মোঃ মোক্তার হোসেন তালুকদার এফসিএ, ক্রাউন সিমেন্টের হেড অফ মার্কেটিং এন্ড সেলস'র সিনিয়র জেনারেল ম্যানেজার শৈবাল সাহা, ক্রাউন সিমেন্টের সহ-মহাব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান মুরাদ, জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অফ সেলস(ট্রেড) মোঃ মামুন কবির।

মেসার্স মোশারফ হোসাইনের স্বত্ত্বাধীকারী মোঃ মোশারফ হোসাইনের সহধর্মিনী নাইমা মোশারফের সভাপতিত্বে এবং ক্রাউন সিমেন্টের জিপিএইচ ইস্পাত লিমিটেডের এক্সক্লুসিভ ডিলার মোঃ মোশারফ হোসাইনের সার্বিক ব্যবস্থাপনায় ও মোঃ ইউনুস উল্লার সঞ্চালনায় ক্রাউন সিমেন্টের খুচরা বিক্রেতা ও প্রকৌশলীবৃন্দের পরিবার সহ প্রায় ১ হাজার ২'শ জন এই অনুষ্ঠানে অংশ নেয়। ক্রাউন সিমেন্টের জিপিএইচ ইস্পাত লিমিটেডের এক্সক্লুসিভ ডিলার মোঃ মোশারফ হোসাইন জানান, দিনভর সর্বোচ্চ বিক্রয় প্রতিষ্ঠানকে সম্মাননা, বেষ্ট রিটেইলার, হিরো অফ দ্যা হিরো পুরষ্কার প্রদান, র‍্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়েছে। জনপ্রিয় সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস ও ভারতীয় শিল্পী স্পন্দন ঘোষসহ অন্যান্যরা শিল্পীগন মনমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।


ছবি ক্যাপঃ
চাঁদপুরে ক্রাউন সিমেন্টের উৎসব অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ক্রাউন সিমেন্ট ও জিপিএইচ ইস্পাত লিমিটেডের এক্সক্লুসিভ ডিলার মোঃ মোশারফ হোসাইন।

সর্বাধিক পঠিত