• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর রোটারী ক্লাবে জেলা গভর্নরের অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন

রোটারী ক্লাবগুলোর সেবা সম্পর্কে মানুষকে জানাতে হবে : রোটারী গভর্নর এম আতাউর রহমান পীর, পিএইচএফ

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০১৯, ০৯:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

রোটারী জেলা-৩২৮২-এর গভর্নর রোটাঃ আতাউর রহমান পীর পিএইচএফ, চাঁদপুর রোটারী ক্লাবের অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন করেছেন। এ উপলক্ষে গত রোববার রাতে চাঁদপুর রোটারী ভবনের নুরুর রহমান কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, রোটারী ক্লাবগুলোর সেবা সম্পর্কে মানুষকে জানাতে এবং আরও বেশি করে মানুষকে রোটারী ক্লাবে যোগদান করাতে হবে। রোটারী ক্লাবগুলো প্রতি বছর বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে। আমাদের এসব কাজের অবশ্যই লক্ষ্য থাকতে হবে, তবে কোনো কিছু প্রাপ্তির আশা করা যাবে না। চাঁদপুর রোটারী ক্লাবও তেমনি কাজ করে যাচ্ছে বলে আমি আশা করি।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, চাঁদপুর রোটারী ক্লাব অনেক ঐতিহ্যবাহী একটি ক্লাব। আমি এ ক্লাবে ভিজিট করতে এসে নিজেকে ধন্য মনে করছি। চাঁদপুর রোটারী ক্লাব এ জেলায় অনেক ভালো কাজ করছে-এটা আসলেই প্রশংসার দাবিদার। আপনাদের দাতব্য চিকিৎসালয়টি অনেক পুরাতন। এছাড়াও আপনাদের গ্লোবাল গ্রান্টের কোনো প্রকল্প হাতে নিলে আমার তাতে পূর্ণ সহযোগিতা থাকবে।
চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ শেখ মঞ্জুরুল কাদের সোহেলের সভাপ্রধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাবের ক্লাব ট্রেনার ও সাবেক ডিস্ট্রিক্ট লেঃ গভর্নর, সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ, রোটারী জেলা-৩২৮২-এর অ্যাসিস্টেন্ট গভর্নর রোটাঃ মফিজ সরকার পিএইচএফ, ক্লাবের সদ্য অতীত সভাপতি রোটাঃ সাইয়েদুল ইসলাম বাবু প্রমুখ।
অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি চাঁদপুর রোটারী ক্লাবে শিক্ষা প্রকল্পের আওতায় একজন মেধাবী ছাত্রকে নগদ অর্থ প্রদান ও একজন নারীকে স্বাবলম্বী করার জন্যে সেলাই মেশিন বিতরণ করেন।
এছাড়াও চাঁদপুর রোটারী ক্লাবের যুুব সংগঠন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের আয়োজনে রিক্সা ভ্যান বিতরণ ও চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের ২৫তম চার্টার দিবস কেক কেটে উদ্যাপন করা হয়।
ভিজিট শেষে জেলা গভর্নর চাঁদপুর রোটারী ক্লাবের অ্যাসেম্বলী পরিচালনা করেন। এ সময় তিনি ক্লাবের বিভিন্ন বিষয় ও রোটারীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। ক্লাব অ্যাসেম্বলী শেষে ক্লাবের নিয়মিত সাপ্তাহিক সভা শুরু হয়। সভার শুরুতে ক্লাবের সহ-সভাপতি রোটাঃ নাসির খানের সাথে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপরই সভার নিয়মিত কার্যক্রম শুরু হয়। সভায় ক্লাবের পক্ষ থেকে ক্লাবের ডিরেক্টর মাহবুবুর রহমান সুমনের বিবাহবার্ষিকী ও রোটাঃ হাবিবুর রহমান পাটওয়ারীর জন্মদিন উপলক্ষে জেলা গভর্নর তাদেরকে ফুল ও স্মারক দিয়ে দিয়ে শুভেচ্ছা জানান।   
অনুষ্ঠানে চাঁদপুর রোটারী ক্লাবের সদস্য ও চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব, চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব ও চাঁদপুর রোট্যার‌্যাক্ট ক্লাবের সদস্যসহ অন্য অতিথিরা উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত