• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচরে এশিয়ান টিভির সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজ কৌশিককে ব্যবসায়ীদের গণধোলাই

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৯, ২৩:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাইমচর উপজেলা সদর আলগী বাজারে মাদক ও চুরি মামলার আসামী এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দেয়া ফাহিম শাহরিন কৌশিক সহ ২ চাঁদাবাজকে চাঁদা দাবীর অভিযোগে গণধোলাই দিয়ে কান ধরে উঠবস করিয়েছে ব্যবসায়ীরা।
আজ শনিবার বেলা ১১ টায় হাইমচর উপজেলা সদর আলগীবাজার পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন গাজী মার্কেটে মাদক ও চুরি মামলার আসামী এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দেয়া ফাহিম শাহরিন কৌশিক সহ ২ চাঁদাবাজ সাংবাদিক নির্মানাধীন মার্কেট মালিক জহির গাজীকে ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদা দাবী করে। বিষয়টি জহির গাজী তাৎক্ষণিক আলগী বাজার ব্যবসায়ী কমিটিকে জানালে পাশর্^বর্তী ব্যবসায়ীরা চাঁদাবাজ ফাহিম শাহরিন কৌশিককে আটক করে উত্তম মধ্যম দিয়ে রশি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে আলগী বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ আলম কোতয়াল সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবীর বিষয়টি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহিদ পাটওয়ারী ও হাইমচর প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদককে অবগত করেন। এ সময় চাঁদাবাজরা কান ধরে উঠবস করে ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ীদের কাছে প্রকাশ্য ক্ষমা প্রার্থনা করেন।  
বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ কোতয়াল জানান, নির্মানাধীন মার্কেট মালিক জহির গাজির দোকানে এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দিয়ে ফাহিম শাহরিন কৌশিক সহ ২ সাংবাদিক জহির গাজির কাছে চাঁদা দাবী করে। এ সময় জহির গাজি চাঁদা দিতে অস্বীকার করায় কৌশিক ও তার সঙ্গী চাঁদাবাজ জহির গাজীকে ভয়-ভিতি প্রদর্শন করে। বিষয়টি টের পেয়ে পার্শ্ববর্তী ব্যবসায়ীরা এগিয়ে এসে কৌশিককে আটক করে।
খোরশেদ কোতয়াল আরো জানান, পরে বিষয়টি আমি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহিদ পাটওয়ারী ও হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক আঃ রহমানকে অবগত করি। সাংবাদিক নেতৃবৃন্দের পরামর্শে সাংবাদিক পরিচয় দেয়া চাঁদাবাজ কৌশিককে ভবিষ্যতে এধরনের অপকর্ম করবে না মর্মে প্রাথমিকভাবে প্রকাশ্যে কান ধরে ক্ষমা প্রার্থনা করায় ছেড়ে দেয়া হয়েছে।  
মার্কেট মালিক জহির গাজী জানান, কৌশিকসহ ২জন এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দিয়ে কৌশিক চাঁদা দাবী করে, দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কৌশিক আমাকে ভয়-ভীতি প্রদর্শন করে। আমি বিষয়টি ব্যবসায়ী নেতাদের জানাই। পরে কৌশিক উপস্থিত সকলের সামনে প্রকাশ্যে কান ধরে ক্ষমা প্রার্থনা করায় উৎসুক জনতার রোষানল থেকে রক্ষা পায়।

 

সর্বাধিক পঠিত