• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দ্রুতগতির সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষের উপক্রম

মৃত সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুলেন্স খালে ॥ একই পরিবারের ৪ জনসহ আহত ৫

প্রকাশ:  ০১ মে ২০১৯, ১৩:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকা থেকে মৃত সন্তানকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন মারাত্মক আহত হয়েছেন। গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালককে ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বাবুরহাট-মতলব-পেন্নাই সড়কের ডাকঘর এলাকায়।
ঘটনা সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার হাওলাদার বাজার এলাকার মুন্সী বাড়ির দেলোয়ার হোসেন মুন্সীর ৪ মাস বয়সী শিশুকন্যা ফাতেমা অসুস্থ হওয়ায় তাকে প্রথমে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডস্থ আল-মানার হাসপাতালে সোমবার রাতে ভর্তি করান। ভোরে শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্মরত চিকিৎসক শিশুর পরিবারের লোকজনকে ঢাকা শিশু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সকালে অ্যাম্বুলেন্স মালিক হামিদ শিশুটিকে ঢাকায় নেয়ার জন্যে তার মালিকানাধীন অ্যাম্বুলেন্স (নোয়াখালী-ছ ৭১-০০২৩) সহ চালক সেলিমকে ঢাকার উদ্দেশ্যে পাঠান। ঢাকার কাছাকাছি গেলে শিশুটি মারা যায়। ফলে গাড়িটি হাইমচরের হাওলাদার বাজারের উদ্দেশ্যে ফিরতি রওনা দেয়। পথিমধ্যে অ্যাম্বুলেন্সটি মতবল দক্ষিণ উপজেলার ডাকঘর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির সিএনজি স্কুটারের সাথে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষের উপক্রম হলে লাশবাহী অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে করে গাড়ির চালক মোঃ সেলিম (৪০), মৃত শিশু ফাতেমার পিতা দেলোয়ার হোসেন (৩৫), মা স্মৃতি আক্তার (১৮), শিশুটির চাচা আক্তার হোসেন (৩০) ও মামা শামীম (১৬) মারাত্মকভাবে আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। গুরুতর আহত অ্যাম্বুলেন্স চালক সেলিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
মৃত শিশু ফাতেমার পিতা দেলোয়ার হোসেন জানান, শিশুটি তার মায়ের সাথে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। সেখানে গিয়ে শিশুটির জ¦র ও গুটিবসন্ত দেখা দেয়। সোমবার রাতে তাকে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডস্থ আল-মানার হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির অবস্থা খারাপের দিকে যাওয়ায় চিকিৎসক আমাদেরকে ফাতেমাকে নিয়ে ঢাকা শিশু হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা যাওয়ার পথে ফাতেমা পৃথিবীর মায়া ত্যাগ করে। আমরা পুনরায় চাঁদপুর ফিরে আসার পথে এই দুর্ঘটনার শিকার হই।
    মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল হোসেন জানান, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল থেকে একটি সিএনজি স্কুটার আটক করা হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্যে চাঁদপুর প্রেরণ করা হয়েছে।

 

 

সর্বাধিক পঠিত