• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি চাঁদপুরে আসছেন

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০১৯, ০৯:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ডাঃ দীপু মনি আজ শনিবার ১ দিনের সফরে চাঁদপুর আসছেন। এ সফরে তিনি সড়কপথে কুমিল্লা জেলা হয়ে চাঁদপুরে আসবেন। এদিন তিনি কুমিল্লায় একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
শিক্ষামন্ত্রীর সফরসূচির তথ্য অনুযায়ী জানা গেছে, তিনি আজ সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে সড়কপথে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হবেন। সকাল ১০টায় কুমিল্লা টাউন হলে অনুষ্ঠিত ইয়াং এন্টারপ্রেনারস সামিট-২০১৯-এর প্রারম্ভিক অধিবেশনে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এরপর তিনি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন।
শিক্ষামন্ত্রী বেলা সাড়ে ১২টায় চাঁদপুর সার্কিট হাউজে উপস্থিত হবেন। এরপর দুপুর ১টায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করবেন। বিকেল ৩টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ইংলিশ ল্যাংগুয়েজ কোর্স-এর সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল ৪টায় চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেডে জেলা পুলিশের আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সন্ধ্যা ৭টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে ভাষাবীর এম.এ. ওয়াদুদ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। উক্ত সফর শেষে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আজ রাত ৮টায় সড়কপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করার কথা রয়েছে।

সর্বাধিক পঠিত