• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

প্রকাশ:  ১২ এপ্রিল ২০১৯, ১১:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের বিষয়ে জনগণকে সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রচার কার্যক্রমের আওতায় সরকারের ভিশন-২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন, উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে মতলব উত্তরে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এতে সরকারের উন্নয়ন কর্মকা- নিয়ে ব্রিফিং করেন চাঁদপুর জেলা তথ্য কর্মকর্তা মোঃ নূরুল হক। ১৮৪নং ঠেঁটালিয়া নোয়াবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এ প্রেসব্রিফিংয়ে ঠেঁটালিয়া নোয়াবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান সভাপতিত্ব করেন এবং সহকারী তথ্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন সঞ্চালনা করেন।
ব্রিফিংয়ে তথ্য কর্মকর্তা মোঃ নূরুল হক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের বিগত বছরের সাফল্য অর্জনের পেছনে জনগণের ভূমিকা রয়েছে। কাজেই সরকারের উন্নয়ন কর্মসূচিতে অংশগ্রহণ করে আরো সহায়তা প্রদানের জন্যে আপনাদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।
তিনি আরো বলেন, চাঁদপুর জেলা তথ্য অফিস গণযোগাযোগ অধিদপ্তরের মাঠ পর্যায়ের একটি অফিস। জেলা তথ্য অফিস সবসময়ই স্থানীয় প্রশাসন ও জনগণের সহায়তায় সরকারের নানামুখী উন্নয়ন ও প্রচার কার্যক্রম পরিচালনা করে থাকে এবং এ বিষয়ে যথেষ্ট সাড়া পাওয়া যায়। কেননা যে কোনো বার্তা একার পক্ষে সকলের মাঝে পৌঁছানো সম্ভব হয় না। তাই আপনাদের মাধ্যমে যাতে সকলের কাছে সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে, তার জন্যে সাংবাদিকদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- আপনারা তুলে ধরুন। অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সর্বাধিক পঠিত